ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

চেলসিকে শীর্ষে নিয়ে গেলেন কস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
চেলসিকে শীর্ষে নিয়ে গেলেন কস্তা ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ছয় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত করেছে চেলসি। সবশেষ  মিডলসব্রোর মাঠ থেকে ১-০ ব্যবধানের ফলাফল নিয়ে ফেরে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা। একমাত্র গোলটি করেন স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ছয় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত করেছে চেলসি। সবশেষ  মিডলসব্রোর মাঠ থেকে ১-০ ব্যবধানের ফলাফল নিয়ে ফেরে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।

একমাত্র গোলটি করেন স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা।

রিভারসাইড স্টেডিয়ামে প্রথমার্ধের ৪১ মিনিটে কর্নার কিক থেকে বল ক্লিয়ার করতে ব্যর্থ হয় স্বাগতিকরা। বাম পায়ের শটে ভিক্টর ভালদেসকে পরাস্ত করেন কস্তা। নির্ধারিত সময়ের আগে দু’দলের কেউই আর গোলের দেখা পাননি। ম্যাচে ফিরতে মরিয়া মিডলসব্রোর কোনো প্রচেষ্টাই সফলতার মুখ দেখেনি। অন্যদিকে, বল দখলে এগিয়ে ছিল ব্লুজরাই। ব্যবধান বাড়ানোর সুযোগ পেলেও ন্যূনতম ব্যবধানের জয় নিয়েই সন্তুষ্ঠ থাকতে হয় হ্যাজার্ড-পেদ্রো-অস্কারদের।

পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে আসা চেলসির সংগ্রহ ১২ ম্যাচে ৯ জয়, ১ ড্র ও ২ পরাজয়ে ২৮। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। শীর্ষ পাঁচের বাকি তিন দল যথাক্রমে ম্যানচেস্টার সিটি (২৭), আর্সেনাল (২৫), টটেনহাম (২৪)। ১৯ পয়েন্টে ছয়ে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। মাত্র ১২ পয়েন্টে ১৪ নম্বরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি।

আগামী শনিবার (২৬ নভেম্বর) পরবর্তী ম্যাচে টটেনহামের মুখোমুখি হবে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় খেলা শুরু হবে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।