ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

শুরু হচ্ছে বিপিএলের ১৬তম রাউন্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
শুরু হচ্ছে বিপিএলের ১৬তম রাউন্ড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার ম্যাচ দিয়ে গত ২৪ জুলাই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে গড়ায় জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। মোট ২২ রাউন্ডের বিপিএলের এরই মধ্যে শেষ হয়েছ ১৫ রাউন্ড।

ঢাকা: ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার ম্যাচ দিয়ে গত ২৪ জুলাই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে গড়ায় জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। মোট ২২ রাউন্ডের বিপিএলের এরই মধ্যে শেষ হয়েছ ১৫ রাউন্ড।


 
মঙ্গলবার (২২ নভেম্বর) থেকে শুরু হচ্ছে লিগের ১৬তম রাউন্ডের খেলা। চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে ১৬তম রাউন্ডে দিনের প্রথম ম্যাচে বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে সকার ক্লাব ফেনী ও শেখ জামাল। আর দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সোয়া ৬টায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে মোকাবেলা করবে টিম বিজেএমসি।
 
এদিকে জেবি বিপিএলে ১৫তম রাউন্ড শেষে ১৫ ম্যাচে, ১০ জয় ও ৫ ড্র’য়ে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ঢাকা আবাহনী। সমান সংখ্যক ম্যাচে ৮ জয়, ৪ ড্র ও ৩ হারে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে চট্টগ্রাম আবাহনী। একই সংখ্যক ম্যাচে ৭ জয়, ৪ ড্র ও ৪ হারে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে অবস্থান করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।
 
তবে প্রত্যাশিত খেলা উপহার দিতে পারেনি গেলবারের রানারআপ দল শেখ রাসেল ক্রীড়া চক্র। কেননা ১৫ ম্যাচে ৪ জয়, ৩ ড্র ও ৮ হারে টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে বিপিএলে বিগ বাজেটের এই দলটি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ২১ নভেম্বর ২০১৬
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।