ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

ল্যান্ডিংয়ের গোলে জিতলো শেখ জামাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ল্যান্ডিংয়ের গোলে জিতলো শেখ জামাল ছবি: সংগৃহীত

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৬তম রাউন্ডের প্রথম ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সকার ক্লাব ফেনীকে ২-১ গোলে হারিয়ে এই জয় তুলে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ঢাকা: জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৬তম রাউন্ডের প্রথম ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সকার ক্লাব ফেনীকে ২-১ গোলে হারিয়ে এই জয় তুলে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

 
 
বিপিএলের এই মৌসুমে এটি শেখ জামালের অষ্টম জয়।  

মঙ্গলবার (২২ নভেম্বর) এমএ আজিজ স্টেডিয়ামে প্রথমার্ধের ২৫ মিনিটে মাহবুবুল ইসলাম হিমুর গোলে ১-০ তে লিড পায় সকারুরা। তবে খুব বেশিক্ষণ এই লিড ধরে রাখতে পারেনি ফেনী। কেননা ৪৫ মিনিটে এমেকা ডার্লিংটনের গোলে ১-১ এ সমতায় ফেরে শেখ জামাল। সমতা নিয়েই বিরতি যায় দু’দল।  

তবে বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে আক্রমণের ধার বাড়ায় দু’দল। আর এই আক্রমণের প্রতিযোগিতায় সফল হয় শেখ জামাল। ৭৬মিনিটে ডারোবা ল্যান্ডিং বল জড়ান ফেনী সকারুদের জালে। আর তাতেই দলীয় ব্যবধান বেড়ে দাঁড়ায় ২-১ এ। ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত শেখ জামাল শিবির এই ব্যবধান ধরে রাখলে মৌসুমের দশম হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়ে ফেনী।
 
বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ২২ নভেম্বর ২০১৬
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।