ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

বাংলাদেশ পুলিশের তৃতীয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
বাংলাদেশ পুলিশের তৃতীয় জয় ছবি: সংগৃহীত

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে মঙ্গলবার (২২ নভেম্বর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও টিএন্ডটি ক্লাব।

ঢাকা: বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে মঙ্গলবার (২২ নভেম্বর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও টিএন্ডটি ক্লাব।

ম্যাচে টিএন্ডটি ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ। লিগে এটা পুলিশ ফুটবল ক্লাবের তৃতীয় জয়। অন্যদিকে টিএন্ডটি ক্লাবের চতুর্থ হার।  

মঙ্গলবার ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে দুটি গোল হয়। দুটি গোলই করে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের খেলোয়াড়রা। ম্যাচের ৫৯ মিনিটে গোল করে পুলিশকে এগিয়ে নেন কবিরুল। আর ৬৭ মিনিটে কমল গোল করে দলের জয় নিশ্চিত করেন।

৭ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে বাংলাদেশ পুলিশ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে। অন্যদিকে টিএন্ডটি ক্লাব ৭ ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ২২ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।