ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

বিপিএল

মাঠজুড়ে দাপুটে খেলেও ড্র করল শেখ রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
মাঠজুড়ে দাপুটে খেলেও ড্র করল শেখ রাসেল ছবি: সোহেল সরওয়ার, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঠজুড়ে দাপুটে খেলেও বিজিএমসির সঙ্গে ড্র করেছে শেখ রাসেল। ১-১ গোলের এ ম্যাচে দর্শকদের অসাধারণ ছন্দের গতিময় খেলা উপহার দিয়েছে তারকা খেলোয়াড়দের দলটি।

চট্টগ্রাম: জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঠজুড়ে দাপুটে খেলেও বিজিএমসির সঙ্গে ড্র করেছে শেখ রাসেল। ১-১ গোলের এ ম্যাচে দর্শকদের অসাধারণ ছন্দের গতিময় খেলা উপহার দিয়েছে তারকা খেলোয়াড়দের দলটি।

এমএ আজিজ স্টেডিয়ামে ম্যাচের ৭ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পায় শেখ রাসেল। কিন্তু শটটি সাইড বারের পাশ দিয়ে বাইরে চলে যায়। ১১ মিনিটে শেখ রাসেলের খেলোয়াড়ের বাড়ানো বলে হাত লাগে বিজিএমসি’র রক্ষণভাগের খেলোয়াড় খান মো. তারার। কিন্তু রেফারির দৃষ্টিতে পড়লেই না সুযোগ কাজে লাগানোর পালা আসবে। এভাবে ২১ মিনিট, ৪৪ মিনিট, ৫১ মিনিটেও সুযোগ মিস হয় দলটির। তবে ম্যাচের ৭১ মিনিটে ইকাঙ্গার ভুল হয়নি আর। উল্লাসে ভাসে শেখ রাসেলের দর্শক-খেলোয়াড়রা।

জয় নিয়েই মাঠ ছাড়বে দল এমন স্বপ্ন ভেঙে খান খান হয় ম্যাচের শেষ মুহূর্তে। শেখ রাসেলের গোলরক্ষক ও ডিফেন্ডারের ভুলে সমতায় ফেরে বিজিএমসি। গোল করেন সাহেদ। এরপর হট্টগোল বাঁধায় বিজিএমসির টিম ম্যানেজার। পরে অবশ্য অন্য অফিসিয়ালরা তাকে নিবৃত করেন।  

ম্যাচ শেষে শেখ রাসেলের কোচ শফিকুল ইসলাম মানিক বলেন, ‘রেফারি একটি নিশ্চিত পেনাল্টি দেয়নি। অনেক সিদ্ধান্ত আমাদের বিপক্ষে গেছে। সিদ্ধান্তগুলো নিরপক্ষ হলে জয় আমাদের পক্ষেই আসত। ’ 

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।