ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

আর্জেন্টাইন আগুয়েরোয় জিতলো সিটিজেনরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
আর্জেন্টাইন আগুয়েরোয় জিতলো সিটিজেনরা

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বার্নলির বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা। সিটিজেনদের হয়ে দুটি গোলই করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বার্নলির বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

সিটিজেনদের হয়ে দুটি গোলই করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।
 
বার্নলির মাঠে আতিথ্য নিয়েছিল ম্যানসিটি। ম্যাচের শুরুতে লিড নেয় স্বাগতিকরা। ডিন মার্নির গোলে পিছিয়ে পড়ে সিটিজেনরা। পরে দুই অর্ধে একটি করে গোল করে জয় নিশ্চিত করেন আগুয়েরো।    
 
খেলার ১৫তম মিনিটে পল রবিনসনের লম্বা ফ্রি-কিক থেকে বল পেয়ে গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার মার্নি। ১-০ তে পিছিয়ে পড়লেও হাল ছাড়তে নারাজ ম্যানসিটি খেলার ৩৭তম মিনিটে সমতায় ফেরে। রাহিম স্টারলিংয়ের কর্নার থেকে উড়ে আসা বলে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো (১-১)।
 
বিরতির পর ম্যাচের ৬০তম মিনিটে ফার্নান্দোর অ্যাসিস্ট থেকে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন আগুয়েরো (২-১)। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে এই স্কোরে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।
 
এবারের লিগে ১৩ ম্যাচ খেলে ম্যানসিটির সংগ্রহ বেড়ে দাঁড়ালো ৩০ পয়েন্ট।
 
বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, ২৬ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।