ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

স্বাগতিক লিচেস্টারের ড্র, স্বাগতিক লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
স্বাগতিক লিচেস্টারের ড্র, স্বাগতিক লিভারপুলের জয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজেদের মাঠে স্বাগতিক হিসেবে নেমেও জয় পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি। এদিকে, ঘরের মাঠেই জয় তুলে নিয়েছে লিভারপুল।

ঢাকা: নিজেদের মাঠে স্বাগতিক হিসেবে নেমেও জয় পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি। এদিকে, ঘরের মাঠেই জয় তুলে নিয়েছে লিভারপুল।

ভাগ্যের সহায়তায় শেষ মুহূর্তে মিডলসবার্গের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে লিচেস্টার আর সান্ডারল্যান্ডের বিপক্ষে ২-০ গোলে জিতেছে লিভারপুল।
 
নিজেদের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে মিডলসবার্গকে আতিথ্য জানায় লিচেস্টার। বর্তমান চ্যাম্পিয়নদের মাঠেই ম্যাচের ১৩ মিনিটে গোল করে অতিথিরা এগিয়ে যায়। আতিথ্য নেওয়া দলটিকে এগিয়ে নিতে রামিরেজের অ্যাসিস্ট থেকে গোল করেন নেগ্রেদো।
 
তবে, ৩৪ মিনিটের মাথায় সমতায় ফেরে লিচেস্টার। গতবারের নায়ক রিয়াদ মাহরেজ ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সমতায় ফেরান। পেনাল্টির সুযোগ থেকে গোল করেন রিয়াদ মাহরেজ (১-১)।
 
এই স্কোরেই বিরতিতে যায় দুই দল। তবে, বিরতির পর অতিথিদের জালের দেখা পেতে ঘাম ঝরায় লিচেস্টার। উল্টো ম্যাচের ৭০ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে। আবারো মিডলসবার্গের হয়ে গোল করেন নেগ্রেদো। ফলে, ২-১ এ এগিয়ে যায় অতিথিরা। আর এই স্কোরেই বর্তমান চ্যাম্পিয়নদের হারাতে পারতো দলটি। কিন্তু, যোগ করা অতিরিক্ত সময়ের শেষ মিনিটে পেনাল্টি লাভ করে লিচেস্টার। সেই সুযোগে গোল করে দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করেন ইসলাম স্লিমানি (২-২)।
 
এদিকে, অ্যানফিল্ডে নিজেদের মাঠে ২-০ গোলের জয় তুলে নিয়েছে লিভারপুল। ম্যাচের ৭৫ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। সান্ডারল্যান্ডের বিপক্ষে লিড নেওয়া গোলটি করেন অরিগি। আর খেলার যোগ করা অতিরিক্ত সময়ে দলের দ্বিতীয় গোলটি করেন জেমস মিলনার। ২-০ স্কোরেই সন্তুষ্ট থাকতে হয় লিভারপুলকে।
 
বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ২৬ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।