ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

বায়ার্নকে জেতালেন হ্যামেলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
বায়ার্নকে জেতালেন হ্যামেলস ছবি:সংগৃহীত

বায়ার্ন মিউনিখের হয়ে ক্যারিয়ারের প্রথম গোল করেই দলকে জেতালেন ম্যাট হ্যামেলস। তারই গোলেই বায়ার লেভারকুসেনকে ২-১ ব্যবধানে হারায় কার্লো আনচেলত্তির শিষ্যরা। আর এ জয়ের ফলে শীর্ষে থাকা লিপজিগের থেকে ব্যবধান কমালো দলটি।

ঢাকা: বায়ার্ন মিউনিখের হয়ে ক্যারিয়ারের প্রথম গোল করেই দলকে জেতালেন ম্যাট হ্যামেলস। তারই গোলেই বায়ার লেভারকুসেনকে ২-১ ব্যবধানে হারায় কার্লো আনচেলত্তির শিষ্যরা।

আর এ জয়ের ফলে শীর্ষে থাকা লিপজিগের থেকে ব্যবধান কমালো দলটি।

শনিবার রাত ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় লেভারকুসেনকে আতিথিয়েতা জানায় বায়ার্ন। আর খেলার ৩০ মিনিটেই থিয়াগো আলকান্ত্রা গোল করে স্বাগতিকদের হয়ে লিড নেন। কিন্তু পাঁচ মিনিট পরেই চালগানোগলুর গোলে সমতায় ফেরে সফরকারীরা। আর এই সমতা নিয়েই বিরতিতে যেতে হয় দু’দলকে।

দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে দারুণ এক গোল করেন হ্যামেলস। আর তার গোলেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন। শৈশবের দল বায়ার্ন ছেড়ে হ্যামেলস ক্যারিয়ারের বড় সময় খেলেছেন প্রতিদ্বন্দ্বী দল বুরুশিয়া ডর্টমুন্ডে। তবে এই মৌসুমেই বায়ার্নে ফিরে আসেন তিনি।

১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে রয়েছে বায়ার্ন। সমান ম্যাচে তিন পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিপজিগ।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।