ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সা প্রেসিডেন্টের চোখে প্রতি বছরই সেরা মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বার্সা প্রেসিডেন্টের চোখে প্রতি বছরই সেরা মেসি লিওনেল মেসি/ছবি:সংগৃহীত

২০১৬ ব্যালন ডি’অর ভোটে ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে হার মানেন লিওনেল মেসি। চতুর্থবারের মতো বিশ্বসেরার আসনে বসে মেসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। কিন্তু, বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের চোখে, প্রতিবারই মেসির ব্যালন ডি’অর পাওয়া উচিৎ।

ঢাকা: ২০১৬ ব্যালন ডি’অর ভোটে ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে হার মানেন লিওনেল মেসি। চতুর্থবারের মতো বিশ্বসেরার আসনে বসে মেসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার।

কিন্তু, বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের চোখে, প্রতিবারই মেসির ব্যালন ডি’অর পাওয়া উচিৎ।

বর্ষসেরা হওয়ার দৌড়ে চ্যাম্পিয়নস লিগ ও ইউরো জয়ী রোনালদোর পেছনে থেকে দ্বিতীয় হয়ে সন্তুষ্ট থাকতে হয় মেসিকে। যার হাতে এখন পর্যন্ত রেকর্ড সর্বোচ্চ পাঁচবার মর্যাদাপূর্ণ এ পুরস্কার ওঠে।

সে যাই হোক, বার্সা প্রেসিডেন্টের কাছে প্রতি বছরই সেরা মেসি, ‘প্রতি বছরই ব্যালন ডি’অরটা লিওনেল মেসির হওয়া উচিৎ। সে বিশ্ব ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। বহু বছর ধরে নিজের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে। ’

‘আমরা মাঠ ও মাঠের বাইরে তার সাফল্য দেখেছি, যেভাবে সে এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরেকজন মেসিকে দেখতে পারাটা কঠিন হবে। আশা করছি, তার মতো একজন খেলোয়াড় আমাদের ক্লাবে আসবে। ফুটবলে অারো গ্রেট খেলোয়াড় রয়েছেন কিন্তু নাম্বার ওয়ান মেসিই। ’-যোগ করেন বার্তোমেউ।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।