ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

বিরল হরিণ শিকারে সমালোচিত ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বিরল হরিণ শিকারে সমালোচিত ম্যারাডোনা বিরল হরিণ শিকার করে সমালোচিত ম্যারাডোনা-ছবি:সংগৃহীত

ম্যারাডোনা আর বিতর্ক যেন একই সুতোয় গাঁথা। হয়তো আর্জেন্টাইন কিংবদন্তি বিতর্কের পেছনে থাকেন, না হয় বিতর্ক তার পেছনে ধেয়ে আসে। আবারও এক কান্ড ঘটিয়ে সমালোচিত হলেন ফুটবলের এ ঈশ্বর।

ঢাকা: ম্যারাডোনা আর বিতর্ক যেন একই সুতোয় গাঁথা। হয়তো আর্জেন্টাইন কিংবদন্তি বিতর্কের পেছনে থাকেন, না হয় বিতর্ক তার পেছনে ধেয়ে আসে।

আবারও এক কান্ড ঘটিয়ে সমালোচিত হলেন ফুটবলের এ ঈশ্বর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, অ্যারাবিয়ান অরিক্স (একজাতীয় কৃষ্ণসার বিরল হরিণ) শিকার করেছেন দিয়েগো ম্যারাডোনা। বাঁহাতে হরিণ আর ডানহাতে ছিল একটি বন্দুক।

এ প্রজাতির হরিণ এখন খুব একটা নেই। ১৯৮৬ সালে এই এন্টেলোপকে বিলুপ্তপ্রায় প্রজাতি হিসেবে ঘোষণা করেছে আন্তর্জাতিক প্রকৃতি সংরক্ষণ কমিটি (আইইউসিএন)। আর ২০১১ সালের এক হিসাবমতে, মাত্র এক হাজার অরিক্স টিকে আছে উন্মুক্ত পরিবেশে।  

ছবিটি ইতোমধ্যে ভাইরাল হয়ে যাওয়ায় সমালোচিত হচ্ছেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী এ তারকা। তবে এখনও এ ব্যাপারে নিশ্চিত করে কেউ কিছু বলেনি। এমনকি ম্যারাডোনাও এখন পর্যন্ত কোনো মন্তব্য করনেনি।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।