ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদোর চাইতে যোজন যোজন এগিয়ে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
রোনালদোর চাইতে যোজন যোজন এগিয়ে মেসি মেসি ও রোনালদো-ছবি:সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর চাইতে লিওনেল মেসি যোজন যোজন এগিয়ে জানালেন, মেসিরই বার্সেলোনা সতীর্থ সার্জি রোবার্তো। বুধাবার (২১ ডিসেম্বর) আরএসি ১’কে দেওয়া সাক্ষাতকারে মেসিকে নিয়ে এমন মন্তব্য করেন এই কাতালান মিডফিল্ডার।

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদোর চাইতে লিওনেল মেসি যোজন যোজন এগিয়ে জানালেন, মেসিরই বার্সেলোনা সতীর্থ সার্জি রোবার্তো। বুধাবার (২১ ডিসেম্বর) আরএসি ১’কে দেওয়া সাক্ষাতকারে মেসিকে নিয়ে এমন মন্তব্য করেন এই কাতালান মিডফিল্ডার।

সিআর সেভেন’র সঙ্গে তুলনা করে এসময় মেসি সম্পর্কে তিনি আরও বলেন, ‘রোনালদোর কাছে এবারের মেসি ব্যালন ডি’অর হারিয়েছেন ঠিকই কিন্তু এটা ভুলে গেলে চলবে না সে পাঁচবারের ব্যালন ডি অর জয়ী। তাছাড়া সে বর্তমান দুর্দান্ত খেলছে। গেল সপ্তাহের এসপানিওলের বিপক্ষে আমাদের ম্যাচটির কথাই ধরুন। ওদের বিপক্ষে আমরা ৪-১ গোলে জিতেছি। এর মধ্যে মেসি নিজে করেছে একটি গোল আর বাকি দুটি করিয়েছে। ’

‘আমার তো মনে হয় ও ফুটবলের ইতিহাসে এ যাবতকালের সেরা একজন খেলোয়াড়। রোনালদোর চাইতে কয়েক আলোক বর্ষ সে এগিয়ে। ’ যোগ করেন রোবার্তো।

সার্জি রোবার্তো এদিন প্রশংসা করতে ভুলেননি অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তারও। ইনিয়েস্তার সঙ্গে মেসিকে এক সঙ্গে খেলতে দেখাটা তার কাছে নান্দনিকতায় পূর্ণ মনে হয়। ‘এ যেন অনেকটা একটি ঘোড়ার পেছনে আরেকটি ঘোড়ার ছোটাছুটি। ইনিয়েস্তা আগে বল নিয়ে ছুটছেন তার পেছনে মেসি। এক পর্যায়ে বলটি মেসির পায়ে দিয়ে সরে যান ইনিয়েস্তা, আর সেই বলটি মেসি জালে জড়ান। ফুটবলে এর চাইতে নয়নাভিরাম দৃশ্য আর কি হতে পারে?’

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।