ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

এমএসএন ছাড়াই বার্সার গোল বন্যা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমএসএন ছাড়াই বার্সার গোল বন্যা জয়ের পর বার্সার উল্লাস-ছবি:সংগৃহীত

কোপা দেল রে’র ম্যাচে মেসি-সুয়ারেজ-নেইমার ছাড়াই বড় জয় পেয়েছে বার্সেলোনা। স্প্যানিশ ঘরোয়া লিগের দ্বিতীয় সর্বোচ্চ এ আসরের ৩২ রাউন্ডে দ্বিতীয় লেগের ম্যাচে হারকিউলেসকে ৭-০ গোলে উড়িয়ে দেয় লুইস এনরিক শিষ্যরা। দলের হয়ে হ্যাটট্রিক করেন আরদা তুরান।

ঢাকা: কোপা দেল রে’র ম্যাচে মেসি-সুয়ারেজ-নেইমার ছাড়াই বড় জয় পেয়েছে বার্সেলোনা। স্প্যানিশ ঘরোয়া লিগের দ্বিতীয় সর্বোচ্চ এ আসরের ৩২ রাউন্ডে দ্বিতীয় লেগের ম্যাচে হারকিউলেসকে ৭-০ গোলে উড়িয়ে দেয় লুইস এনরিক শিষ্যরা।

দলের হয়ে হ্যাটট্রিক করেন আরদা তুরান।

এদিন ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে তৃতীয় বিভাগের দল হারকিউলেসকে আতিথিয়েতা জানায় বার্সা। তবে ম্যাচে এমএসএন না থাকলেও নেওয়া হয়েছে চলতি মৌসুমের সেরা ছয় ট্রান্সফারের ফুটবলারকে। কারণ প্রথম লেগে দুর্বল দলটির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল কাতালানরা। কিন্তু এদিনের গোল বন্যার পর ৮-১ ব্যবধানের অ্যাগ্রিগেটে শেষ ষোল নিশ্চিত করলো স্বাগতিকরা।

ম্যাচে গোলের সূচনা করেন লুকাস ডিগনে। ৩৭ মিনিটে তার গোলে লিড পায় বার্সা। আর ৪৫ মিনিটে মিডফিল্ডার ইভান রাকিটিচের পেনাল্টি থেকে পাওয়া গোলের পর ২-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধেই মূলত জ্বলে ওঠে বার্সা। যেখানে ৫০ মিনিটে রাফিনহা গোল করে আক্রমণ নতুন করে রচনা করেন। পাঁচ মিনিট পরেই নিজের প্রথম গোল করে দলের লিড ৪-০তে নিয়ে যান তুরান। মাঝে ৭৩ মিনিটে পাকো আলকাসের বার্সার হয়ে নিজের প্রথম গোল উদযাপন করেন।

খেলার শেষ দিকে আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন তুর্কি মিডফিল্ডার তুরান। ফলে ৮৬ ও ৮৯ মিনিটে দুটি গোল করে নিজের হ্যাটট্রিক উল্লাসে মাতেন। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৭-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।