ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

উয়েফার বর্ষসেরা দলে মেসি-রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
উয়েফার বর্ষসেরা দলে মেসি-রোনালদো উয়েফার বর্ষসেরা দলে মেসি-রোনালদো/ছবি: সংগৃহীত

উয়েফার বর্ষসেরা দলে নাম লেখালেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আর ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের ফুটবলাররাই বেশি ভোট পেয়েছেন।

প্রায় সাত মিলিয়ন ভক্ত ভোট দিয়ে এ দল নির্বাচিত করেছেন। সর্বোচ্চ এগারোতম বারের মতো এই দলে জায়গা করে নিয়েছেন রোনালদো।

উয়েফার বর্ষসেরা এই দলে সর্বোচ্চ চার ফুটবলার জায়গা করে নেন। তিন ফুটবলার রয়েছেন বার্সা থেকে। এছাড়া, জুভেন্টাস থেকে দুইজন, একজন করে বায়ার্ন মিউনিখ আর অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে সুযোগ পেয়েছেন।

গোলরক্ষকের জায়গায় রয়েছেন জুভেন্টাসের তারকা বুফন। একই দলের লিওনার্দো বোনুচ্চি রয়েছেন ডিফেন্সে। তার সঙ্গে ডিফেন্সে রাখা হয়েছে রিয়ালের সার্জিও রামোস, বায়ার্নের বোয়েতাং আর বার্সার জেরার্ড পিকে।

আক্রমণভাগে মেসি-রোনালদোর সঙ্গে রয়েছেন অ্যাতলেতিকোর গ্রিজম্যান। মিডফিল্ডার হিসেবে রয়েছেন রিয়ালের লুকা মদ্রিচ, টনি ক্রুস আর বার্সার আন্দ্রেস ইনিয়েস্তা।

উয়েফার বর্ষসেরা দল: লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, জিয়ানলুইজি বুফন, জেরোম বোয়েতাং, জেরার্ড পিকে, সার্জিও রামোস, লিওনার্দো বোনুচ্চি, লুকা মদ্রিচ, টনি ক্রুস, আন্দ্রেস ইনিয়েস্তা, অ্যান্তোনিও গ্রিজমান।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ০৬ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।