ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেষ ষোলোর অপেক্ষা বাড়লো চেলসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
শেষ ষোলোর অপেক্ষা বাড়লো চেলসির শেষ ষোলোর অপেক্ষা বাড়লো চেলসির।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে শেষ দিকে গোল হজম করে জয় পাওয়া হয়নি ইংলিশ প্রিমিয়ারের দল চেলসির। তাতে অস্বস্তি নিয়ে ফিরতে হচ্ছে ম্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়ার মাঠ থেকে। কারণ, এই ম্যাচে জিতলে নকআউটের টিকিট নিশ্চিত হতো চেলসির।

‘এইচ’ গ্রুপের ম্যাচে ৮১ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ ড্র করে ফিরেছে চেলসি। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা পয়েন্ট হারানোয় শেষ ষোলোয় ওঠার অপেক্ষা বাড়লো চেলসির।

পাঁচ ম্যাচ শেষে দুদলের পয়েন্ট সমান ৮ করে।

ভ্যালেন্সিয়ার মাঠে ম্যাচের ৪০তম মিনিটে গোল হজম করে আতিথ্য নেওয়া চেলসি। রদ্রিগোর অ্যাসিস্টে স্বাগতিকদের লিড পাইয়ে দেন কার্লোস সলের। পরের মিনিটেই সমতায় ফেরে ব্লুজরা। মাতেও কোভাসিচের দূর পাল্লার শট ভ্যালেন্সিয়ার জাল খুঁজে নেয়। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের ৫০তম মিনিটে এগিয়ে যায় চেলসি। মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিক দলকে ২-১ গোলে এগিয়ে নেন। ম্যাচের ৬১ মিনিটের মাথায় হোসে গায়া ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ভ্যালেন্সিয়া। দানি পারেহোর জোরালো শট ডান দিকে ঝাঁপিয়ে এই যাত্রায় দলকে রক্ষা করেন চেলসির গোলরক্ষক কেপা আরিসাবালাগা।

এই স্কোরে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত চেলসি। কিন্তু, ম্যাচের ৮২তম মিনিটে স্বাগতিক ভ্যালেন্সিয়ার হয়ে সমতাসূচক গোলটি করেন ড্যানিয়েল ভ্যাস। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি। ২-২ সমতায় শেষ হয় ম্যাচটি।

বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।