ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

লেভান্ডভস্কি কি পারবেন রোনালদোর চ্যাম্পিয়নস লিগ রেকর্ড ভাঙতে?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
লেভান্ডভস্কি কি পারবেন রোনালদোর চ্যাম্পিয়নস লিগ রেকর্ড ভাঙতে?

রবার্ট লেভান্ডভস্কির সামনে দারুণ একটি রেকর্ড অপেক্ষা করছে। আর এতে করে তিনি ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলে সিংহাসনে বসতে পারবেন।

তবে বায়ার্ন মিউনিখ তারকা অবশ্য রেকর্ডের দিকে তাকিয়ে নেই, তার লক্ষ্য দলকে জেতানো।

চলতি চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়েছে জুভেন্টাস। সেইসঙ্গে রোনালদোরও এই আসর শেষ হলো। তবে দারুণ ফর্মে থাকা লেভান্ডভস্কি একের পর এক গোল করেই যাচ্ছেন। পোলিশ এই স্ট্রাইকারের জোড়া গোলেই গত শনিবার শেষ ষোলোর দ্বিতীয় লেগে চেলসিকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দেয় বাভারিয়ানরা। যেখানে দুই লেগ মিলিয়ে ৭-১ গোলে জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বায়ার্ন।

এই মৌসুমে লেভার ৭ ম্যাচে মোট গোলসংখ্যা হলো ১৩টি। যা এক মৌসুমে রোনালদোর রেকর্ড ১৭ গোল থেকে ৪টি পিছিয়ে। এর আগে ২০১৩-১৪ মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে এক মৌসুমের রেকর্ড ১৭টি গোল করেছিলেন পর্তুগিজ অধিনায়ক।

এদিকে বায়ার্ন যদিও লিসবনের ফাইনালে পৌঁছে যায়, তবে জার্মান জায়ান্টরা আরও ৩টি ম্যাচ খেলার সুযোগ পাবে ইউরোপের শীর্ষ এই লিগে। আর এতে রেকর্ড গড়ার সুযোগ থাকবে লেভারন্ডভস্কিরও। তবে শেষ আটেই দলটিকে বার্সেলোনার মতো শক্তিশালী দলের মোকাবিলা করতে হবে। করোনা ভাইরাসের কারণে শেষ আট থেকে একটি লেগে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে রেকর্ড নিয়ে লেভার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার এমন কোনো লক্ষ্য নেই। নকআউপ পর্বে আমাদের কিছু ম্যাচ খেলতে হবে। আমি সেই ম্যাচগুলোতে গোল করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।