ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

বাফুফে ভবনে আগুন, আতঙ্ক ছড়ালেও বড় ক্ষতি হয়নি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২০
বাফুফে ভবনে আগুন, আতঙ্ক ছড়ালেও বড় ক্ষতি হয়নি বাফুফে

বড় দূর্ঘটনা থেকে বেঁচে গেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। রোববাব (১৬ আগস্ট) বাফুফে ভবনে আগুন লাগলে তিনি আতঙ্কে দ্রুত নিচে নেমে আসেন।

 

কাজী সালাউদ্দিন বসেন বাফুফের দ্বিতীয় তলায়। তার মাথার ওপরের তৃতীয় তলায় লাগে আগুন। কক্ষটি ব্যবহৃত হয় রেফারিদের জন্য।  প্রত্যক্ষদর্শীরা জানায়, আনুমানিক বিকেলে সাড়ে ৪টা এবং পৌনে ৫টার মধ্যে তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এর ফলে আতঙ্ক ছড়িয়ে পড়ে বাফুফে ভবনে। এই সময় সভাপতি তার দ্বিতীয় তলার কক্ষে বসে কাজ করছিলেন।

হঠাৎ তিনি শুনতে পান, ‘আগুন, আগুন!’ এই আওয়াজ শুনে ভবনে থাকা বাফুফের সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাহী কমিটির এক সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীরা আতঙ্কিত হয়ে পড়েন। কাজী সালাউদ্দিনসহ সবাই দ্রুত নিচে আসেন সঙ্গে সঙ্গে এবং সামনের মাঠে অবস্থান নেন।  

এরপর বাফুফের কর্মচারীরাই আগুন নিয়ন্ত্রণে আনেন। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেন। তিনি বলেন, ‘শর্টসার্কিটের কারেণে এসিতে আগুন ধরে গিয়েছিল। দ্রুত আমরা সভাপতিকে নিয়ে নিচে নেমে যাই এবং বিদ্যুতের সব লাইন বন্ধ করে দিই। পরে ভবনের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ’ 

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।