ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

হাজত থেকে মুক্তি পেলেন ম্যানইউ অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২০
হাজত থেকে মুক্তি পেলেন ম্যানইউ অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার/ছবি: সংগৃহীত

আসন্ন মৌসুমের আগে দুই সপ্তাহ ছুটি পেয়েছিলেন। আর সেই ছুটি কাটাতে গিয়ে গ্রিসের মাইকোনোসের এক বারের বাইরে গিয়ে পুলিশের সঙ্গে মারামারিতে জড়িয়েছিলেন হ্যারি ম্যাগুয়ার।

পরে তাকে হাজতেও যেতে হয়েছে। তবে নতুন খবর হলো, গ্রিকের এক আদালত থেকে জামিন পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক।  

জামিন পাওয়ার পর হাজত থেকে মুক্তি মিলেছে ম্যাগুয়ারের। কিন্তু আগামী মঙ্গলবার ফের একবার আদালতে হাজিরা দিতে হবে তাকে। তবে সেই হাজিরা তিনি তার আইনজীবীর মাধ্যমেও দিতে পারবেন। ফলে আপাতত ঘরে ফরতে পারবেন এই ইংলিশ ডিফেন্ডার। তবে তার বিরুদ্ধে ঠিক কি ধরনের অভিযোগ আনা হয়েছে তা জানা যায়নি। ‘বিবিসি’র খবরে এমনটাই বলা হয়েছে।

শনিবার (২২ আগস্ট) আদালত থেকে বের হওয়ার পর সাংবাদিকদের সামনে কোনো মন্তব্য করতে রাজি হননি ম্যাগুয়ার। তবে তার আইনজীবী ‘স্কাই’কে বলেন, ‘ম্যাগুয়ার এখন মুক্ত। ’

গত বৃহস্পতিবার মাইকোনোস টাউনের মাতোজিয়ান্নিয়া অঞ্চলে কিছু ভক্তের সঙ্গে তর্ক করেছিলেন ম্যাগুয়ার। পরে ঝামেলা সামলাতে এগিয়ে আসা পুলিশের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মারামারি করেন তিনি ও তার দুই সঙ্গী। যার জেরে তাদের হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে যাওয়া হয়। তাদের বিরুদ্ধে পুলিশকে গালাগালি, মারামারি এমনকি মামলা থেকে বাঁচতে ঘোষ সাধার অভিযোগও আনা হয়।  

এদিকে বিপদে অধিনায়কের পাশে দাঁড়িয়ে একটি বিবৃতি দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তার যেন শাস্তি না সে চেষ্টা চালিয়ে যাচ্ছে ইংলিশ জায়ান্টরা। তবে যেহেতু এটা আইনি ব্যাপার তাই খোলাখুলি কোনো মন্তব্য করা থেকে বিরত থাকছে তারা। সাইরোসের এক আদালতও ঘটনাটিকে গুরুত্ব দিতে অনিচ্ছুক। ফলে হাজত থেকে মুক্তি মিলেছে তার।  

এর আগে ২০১৯ সালে লেস্টার সিটি থেকে ম্যানইউতে বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার হিসেবে যোগ দেন ম্যাগুয়ার। ৮০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে তিনি রেড ডেভিলসদের ডেরায় আসেন। তবে গত মৌসুমে কোনো শিরোপাই ঘরে তুলতে পারেনি সুলশারের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।