ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

নতুন কোচ কোম্যানের সঙ্গে দ্বন্দ্বেই মেসির এমন সিদ্ধান্ত!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
নতুন কোচ কোম্যানের সঙ্গে দ্বন্দ্বেই মেসির এমন সিদ্ধান্ত!

বার্সেলোনার ইতিহাসে হয়তো সবচেয়ে খারাপ সময়টি আসতে যাচ্ছে। না মাঠে নয়, ক্লাবটির সেরা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে তাদের সম্পর্ক ইতির মধ্যদিয়েই এই পরিণতি হবে।

যেখানে এক ফ্যাক্সের মাধ্যমে মেসি জানিয়ে দিয়েছেন তিনি বার্সা ছাড়তে চান।

অথচ ক’দিন আগেও চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হয়েছে বার্সা। কিন্তু সেই আলোচনাকে ছাপিয়ে মেসির বার্সা ছাড়ার বিষয়টিই এখন সবার ওপরে উঠে এসেছে। তবে আর্জেন্টাইন তারকা যে দীর্ঘদিন থেকেই কাতালান জায়ান্টদের প্রশাসনিক কার্যক্রম নিয়ে বিরক্ত তা আগেই জানা গিয়েছিল।

এবার নতুন করে এলো আরও এক খবর। বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে প্রথম সাক্ষাতেই ক্ষুদ্ধ তিনি। এছাড়া খারাপ লেগেছে তার দীর্ঘদিনের বন্ধু লুইস সুয়ারেসকে পরিকল্পনায় রাখছেন না কোম্যান।

দেপোর্তেস কুয়ার্তোর বরাতে জানা যায়, সাবেক নেদারল্যান্ডস কোচের সঙ্গে আলোচনা শেষেই সিদ্ধান্ত নিয়ে ফেলেন মেসি। জানা যায় কোম্যান বলেছিলেন, স্কোয়াডে যারা বাড়তি সুবিধা পায়, সেটি এখন শেষ। দলের জন্যই এখন সবকিছু করতে হবে। আমাকে কঠিন হতে হচ্ছে, সবাইকে শুধুমাত্র দলের জন্য চিন্তা করতে হবে।

বার্সায় মেসি নিয়মিত কার্যক্রমের বাইরেও বাড়তি সুবিধা বরাবই পেয়ে এসেছে। তাই কোম্যানের এসব কথাই হয়তো তাকে আঘাত করেছে। আর ধারণা করা হচ্ছে এরপরই তিনি স্প্যানিশ জায়ান্ট দলটি ছাড়ার পরিকল্পনা হাতে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।