ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

গার্দিওলার সঙ্গে ইতোমধ্যে আলোচনা সেরেছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
গার্দিওলার সঙ্গে ইতোমধ্যে আলোচনা সেরেছেন মেসি

ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে সাবেক গুরু পেপ গার্দিওলার সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ সেরে রেখেছেন লিওনেল মেসি। এমনটিই দাবি করছে ব্রিটিশ মিডিয়া দ্য ডেইলি মেইল।

তবে বার্সা মনে করছে, আর্জেন্টাইন তারকা এজেন্ট প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আলোচনা করেছে।

মূলত মেসির বার্সা ছাড়তে চাওয়ার কয়েক ঘণ্টা পরেই এমন সংবাদ ভেসে আসছে। প্রায় পুরো ক্যারিয়ারটাই ক্যাম্প ন্যু’তে শেষ করা মেসি শেষ মৌসুমে দলের পারফরম্যান্স নিয়ে বিরক্ত। খেপেছেন বার্সা বোর্ডের ওপর।

এরপরেই রেডিও কাতালুনিয়া জানায়, ইতিহাদে যেতে বার্সার সাবেক কোচ গার্দিওলার সঙ্গে যোগাযোগ করেছেন মেসি। সাম্প্রতিক সময়ের মধ্যেই এই এই আলোচনা সেরেছেন তারা। যেখানে ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত গার্দিওলা বার্সার কোচ থাকাকালীন মেসি সেরা সময় পার করেছেন।

মেসি ও গার্দিওলার জুটি বার্সার হয়ে দুটি চ্যাম্পিয়নস লিগ ও তিনটি লা লিগা শিরোপা জিতেছেন। সে সময় আর্জেন্টাইন অধিনায়ক বিশ্বসেরা ফুটবলারও হয়েছেন।

এদিকে স্প্যানিশ এক ওয়েবসাইট স্পোর্ত জোর দিয়ে জানাচ্ছে, ৩৩ বছর বয়সী এই তারকাকে দলে ভেড়াতে ম্যানইউ ও পিএসজি নজর রাখছে। এছাড়া ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানও মেসিকে পেতে আলোচনা করছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।