ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

চেলসিতে এলেন আরেক নতুন তারকা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২০
চেলসিতে এলেন আরেক নতুন তারকা চেলসির সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর করছেন চিলওয়েল

আগামী মৌসুমের জন্য একের পর এক তারকা দলে ভেড়াচ্ছে চেলসি। এবার ৪৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লেস্টার সিটির ইংলিশ লেফ্ট-ব্যাক বেন চিলওয়েলের সঙ্গে ৫ বছরের চুক্তি করেছে চেলসি।

২০২০/২১ মৌসুমের জন্য আয়াক্সের ২৭ বছর বয়সী উইঙ্গার হাকিম জিয়াচ এবং লিপজিগের ২৪ বছর বয়সী স্ট্রাইকার টিমো ওয়ার্নারের পর চিলওয়েলকে চুক্তিবদ্ধ করলো ব্লুজরা।

চিলওয়েল বেড়ে ওঠেছেন লেস্টার সিটির একাডেমিতে। ২০১৫ সালে দলটির হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক হয় তার। যদিও ফক্সেস’দের সঙ্গে চিলওয়েলের চুক্তি ছিল ২০২৪ সাল পযর্ন্ত। তবে তার আগেই চেলসির সঙ্গে নতুন বন্ধনে আবদ্ধ হলেন তিনি।

২৩ বছর বয়সী তারকা ২০১৯/২০ মৌসুমে পায়ের চোটের কারণে শেষ পাঁচ ম্যাচ খেলতে পারেননি। ইংল্যান্ডের জার্সিতে ১১ ম্যাচ খেলা চিলওয়েল চেলসির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর বলেন, ‘আগামী মৌসুমে আমি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের তরুণ এবং গতিশীল স্কোয়াডের অংশ হওয়ার জন্য মুখিয়ে আছি। ’

ব্লুজরা প্রিমিয়ার লিগের গত মৌসুম শেষ করেছিল চতুর্থ স্থানে থেকে। চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করার জন্য জুলাইয়ে লিগে নিজেদের শেষ ম্যাচটি প্রায় অলিখিত ফাইনাল হয়ে দাঁড়িয়েছিল চেলসি ও লেস্টারের। সেই দৌড়ে অবশ্য এগিয়ে যায় ল্যাম্পার্ডের দল।  
  
বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, আগস্ট ২৭. ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।