ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

মেসি যেতে চান ম্যানসিটিতে, পিএসজিকে জানিয়ে দিলেন বাবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২০
মেসি যেতে চান ম্যানসিটিতে, পিএসজিকে জানিয়ে দিলেন বাবা

আসছে গ্রীষ্মে ম্যানচেস্টার সিটিতেই যেতে চান লিওনেল মেসি, প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) জানিয়ে দিলেন তার বাবা। এমনটি জানিয়ে ব্রিটিশ মিডিয়া ডেইলি মেইল।

এর আগে সবাইকে হতবাক করে গত মঙ্গলবার বার্সেলোনা ছাড়ার কথা জানান মেসি। যেখানে কাতালান জায়ান্টদের হয়ে ১৬ বছরের ক্যারিয়ারে ৬০০’র বেশি গোল করেছেন তিনি।

খবরে জানা যায়, এই মৌসুমেই ফ্রি এজেন্ট হিসেবে বার্সা ছাড়তে চান আর্জেন্টাইন অধিনায়ক।

এদিকে ফরাসি সংবাদমাধ্যম এল’কুইপে জানায়, মেসিকে দলে ভেড়াতে তার বাবা জর্জের দারস্থ হয়েছে পিএসজি। তবে তিনি জানিয়ে দিয়েছেন মেসি ম্যানসিটিতেই যেতে চান। পিএসজির ব্রাজিলিয়ান ক্লাব ডিরেক্টর লিওনার্দোকে জর্জ ফোনে জানিয়েছেন, মেসি ইতোমধ্যে তার পরবর্তী গন্তব্য সম্পর্কে সিদ্ধান্ত নিয়ে রেখেছেন।

এই ঘটনার পর অবশ্য মেসির প্রতি আগ্রহ থাকা বেশ কয়েকটি ক্লাব ধাক্কা খেয়েছে। এদের মধ্যে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান ও জুভেন্টাসও রয়েছে।

এর আগে লিভারপুল ও বায়ার্ন নিজেদের এই প্রতিযোগিতা থেকে তুলে নিয়েছে। তারা জানিয়েছে মেসিকে কেনার মতো তাদের সামর্থ্য নেই।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।