ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

রেকর্ড ট্রান্সফার ফি’তে রদ্রিগোকে কিনলো লিডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২০
রেকর্ড ট্রান্সফার ফি’তে রদ্রিগোকে কিনলো লিডস রদ্রিগো মোরেনো/ছবি: সংগৃহীত

সদ্যই ইংলিশ প্রিমিয়ার লিগে উন্নীত হওয়া লিডস ইউনাইটেড এবার দলবদলেও চমক নিয়ে হাজির হয়েছে। ক্লাবের ইতিহাসে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া থেকে রদ্রিগো মোরেনোকে কেনার বিষয়টি শনিবার (২৯ আগস্ট) নিশ্চিত করেছে লিডস।

গত মঙ্গলবার লিডসের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে ফেলেছিলেন রদ্রিগো। এবার চার বছরের চুক্তিতে এলান্ড রোডে আসাও নিশ্চিত হলো ২৯ বছর বয়সী স্প্যানিশ ফরোয়ার্ডের। ক্লাবের পক্ষ থেকে ট্রান্সফার ফি’র বিষয়টি প্রকাশ না করা হলেও ব্রিটিশ সংবাদমাধ্যমগুলোর দাবি, অর্থের পরিমাণ কমপক্ষে ২৭ মিলিয়ন পাউন্ড (৩৬.৪ মিলিয়ন মার্কিন ডলার)।

২০১৪ সালে বেনফিকা থেকে ভ্যালেন্সিয়ায় যোগ দেওয়ার পর ২২০ ম্যাচে মাঠে নেমে ৫৯ গোল করেছিলেন রদ্রিগো। স্পেনের জার্সিতে এখন পর্যন্ত ২২ ম্যাচ খেলেছেন তিনি। আসন্ন উয়েফা ন্যাশনস কাপেও স্পেনের জার্সিতে খেলতে দেখা যাবে তাকে। মূলত এই ফরোয়ার্ডকে ঘিরেই আক্রমণভাগ সাজানোর পরিকল্পনা করছেন ১৬ বছর পর লিডসকে প্রিমিয়ার লিগে ফিরিয়ে আনা আর্জেন্টাইন কোচ মার্সেলো বিয়েলসা।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।