ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

ইংলিশে ভালো নন জিদান, কথা বলেননি গিগস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
ইংলিশে ভালো নন জিদান, কথা বলেননি গিগস! জিদান বনাম বেলের বৈরি সম্পর্কের ব্যাপারটি এখন আর কারো অজানা নেই।

জিদান বনাম বেলের বৈরি সম্পর্কের ব্যাপারটি এখন আর কারো অজানা নেই। গত মৌসুমটার কথাই বলা যাক, ম্যাচের পর ম্যাচ গ্যারেথ বেলকে সাইড বেঞ্চে বসিয়ে রেখেছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

খেলার সময় ক্যামেরা ফুটেজে এমনও দেখা গিয়েছিল, সাইড বেঞ্চে বসে ঘুমাচ্ছিলেন বেল।

এদিকে আগামী সেপ্টেম্বরে বেলের জাতীয় দল ওয়েলস ন্যাশনস লিগে ফিনল্যান্ড ও বুলগেরিয়ার বিপক্ষে খেলবে। আর ওয়েলস কোচ রায়ান গিগস ইতোমধ্যে জাতীয় দলের জন্য তাদের সেরা তারকা বেলকে ডেকে পাঠিয়েছেন।  

তবে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কিংবদন্তি মিডফিল্ডার গিগস জানিয়েছেন, এ ব্যাপারে জিদানের সঙ্গে তার কোনো কথা হয়নি। কেননা ইংলিশে জিদানকে কাঁচা মনে হয়েছে গিগসের।

বেলকে নিজের দলে নেন না বলেই হয়তো জিদানকে কিছুটা খোঁচা দিয়েছেন গিগস। তিনি বলেন, ‘আমার সঙ্গে জিদানের কথা হয়নি। আমার ফ্রেঞ্চ ও স্প্যানিশ খুব একটা ভালো না। আমাকে এভাবেই চলতে হয়। আর আমি জানি জিদানও ইংলিশে খুব একটা ভালো না। ’

অবশ্য বেলের রিয়াল ক্যারিয়ার নিয়ে খুব একটা চিন্তিত নন গিগস। তিনি আরও বলেন, ‘আমি শুধুমাত্র অবস্থাটা পর্যবেক্ষণ করি। সে যখন ক্যাম্প শুরু করবে, আমি তার সঙ্গে যোগাযোগ শুরু করবো, যেটা সবসময় করি। ’

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।