ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

লা লিগার সূচি প্রকাশ, ক্যাম্প ন্যু’তে প্রথম এল ক্লাসিকো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
লা লিগার সূচি প্রকাশ, ক্যাম্প ন্যু’তে প্রথম এল ক্লাসিকো

স্প্যানিশ ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসর লা লিগার ২০২০-২১ মৌসুমের সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ১৩ সেপ্টেম্বর লিগের প্রথম ম্যাচ মাঠে গড়াবে।

তবে এই লিগের সবচেয়ে আকর্ষণীয় লড়াই ‘এল ক্লাসিকোর’রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার প্রথম লড়াইটি আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর প্রথম ম্যাচটি বার্সার মাঠ ক্যাম্প ন্যু’তে গড়াবে। আর ফিরতি লেগ রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আগামী বছরের ১১ এপ্রিল হবে।

এদিকে করোনা ভাইরাসের কারণে পিছিয়ে যাওয়ায় গত অগাস্টেও চ্যাম্পিয়নস লিগের ব্যস্ততা ছিল। ফলে নতুন মৌসুমে লিগের প্রথম দুই রাউন্ডে বার্সেলোনা ও শুধু প্রথম রাউন্ডে খেলবে না শিরোপাধারী রিয়াল।

যেখানে বার্সেলোনা ভিয়ারিয়ালের বিপক্ষে ঘরের মাঠের ম্যাচ দিয়ে নিজেদের অভিযান শুরু করবে। আর রিয়াল সোসিয়েদাদের মাঠে রিয়াল মাদ্রিদ প্রথম খেলবে।

আগামী বছরের ২৩ মে লিগের শেষ রাউন্ড মাঠে গড়াবে। শেষ ম্যাচে ঘরের মাঠে রিয়ালের প্রতিপক্ষ ভিয়ারিয়াল। বার্সেলোনা খেলবে এইবারের মাঠে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ০১ সেপ্টেম্বর, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।