ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

জল্পনা উড়িয়ে মিলানেই থিতু হলেন ‘বুড়ো’ ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
জল্পনা উড়িয়ে মিলানেই থিতু হলেন ‘বুড়ো’ ইব্রা

তিনি এমন একজন ফুটবলার যার বয়সের সঙ্গে সঙ্গে খেলার ধারও বাড়ে। খেলা ও মুখে সমান পারদর্শী জ্লাতান ইব্রাহিমোভিচ সব জল্পনা উড়িয়ে এসি মিলানেই থিতু হলেন।

সুইডিশ কিংবদন্তির সঙ্গে নতুন করে এক বছরের চুক্তি করেছে ইতালিয়ান জায়ান্টরা।

নতুন এই চুক্তির ফলে ৩৮ বছর বয়সী এই তারকা ফরোয়র্ড সান সিরোতে ২০২১ সালের গ্রীষ্ম পর্যন্ত থাকবেন। যেখানে এই এক বছরে তিনি ৭ মিলিয়ন ইউরো আয় করবেন।

এসি মিলান এক বিবৃতিতে জানায়, এসি মিলান আনন্দের সঙ্গে জানাচ্ছে, জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে নতুন করে এক বছরের চুক্তি হয়েছে। এই জুটি ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত কাটাবে।

এক সময়ের জায়ান্ট দল মিলান গত কয়েকবছর বাজে পারফরম্যান্স করছিল। তবে গত মৌসুমে স্তেফানো পিউলি কোচের দায়িত্ব নেওয়ার পর দলটির চেহারা পাল্টে যায়। আর ইব্রার সঙ্গে নতুন চুক্তির ফলে রোস্সোনেরিদের শক্তি আরও বাড়বে।

গত মৌসুমে ইতালিয়ান সিরি’আর লিগে মাঝ থাকা মিলান নিজেদের শেষ ১২ ম্যাচে অসাধারণ পারফর্ম করে ৯টি জয় ও তিনটি ড্রয়ে পয়েন্ট টেবিলের ৬-এ উঠে এসেছে। আর এসময় ইব্রার অবদান ছিল চোখে পড়ার মতো।

এ বছরের জানুয়ারিতে এলএ গ্যালাক্সি থেকে ইব্রা মিলানে পাড়ি দেওয়ার পর ১৮ ম্যাচে দলটি মাত্র দুটিতে হেরেছে। এসময় তিনি ১০টি গোল করার পাশাপাশি ৫টি গোলে সহায়তাও করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।