ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

করোনা আক্রান্ত আনহেল দি মারিয়া!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
করোনা আক্রান্ত আনহেল দি মারিয়া!

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সেলফ-আইসোলেশনে আছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) মিডফিল্ডার আনহেল দি মারিয়া। এক সূত্রের বরাতে এমনটি নিশ্চিত করেছে ইএসপিএন।

ধারণা করা হচ্ছে এ সপ্তাহে ইবিজায় ছুটি কাটাতে গিয়েই কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন এই আর্জেন্টাইন তারকা। এছাড়া স্প্যানিশ দ্বীপে দি মারিয়ার সঙ্গে থাকা ক্লাব সতীর্থ লিওনার্দো পারেদেসও করোনা পজিটিভ হয়ে আইসোলেশনে রয়েছেন।

দি মারিয়ার জাতীয় দল সতীর্থ মাউরো ইকার্দির শরীরেও ভাইরাসটির সংক্রমণ হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তিনিও ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। তবে তার ব্যাপারে এখনও কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।

এর আগে সোমবার পিএসজি এক বিবৃতিতে জানায়, তাদের দু’জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সেলফ-আইসোলেশনে থাকা তারা সুস্থ আছেন।

কিন্তু দি মারিয়া ও পারেদেসের নাম উল্লেখ করা হয়নি বিবৃতিতে।

এদিকে সূত্রের তথ্য মতে পিএসজি তাদের সবচেয়ে বড় তারকা নেইমারকে নিয়েও চিন্তিত। কেননা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর দলের প্রায় সব ফুটবলারই ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে নেইমার তার ছেলে ও বাবাকে নিয়েছিলেন। এছাড়া গোলরক্ষক কেইলর নাভাস ও আন্দ্রে হেরেরার মতো তারকারাও ছিলেন।

যদিও ইতোমধ্যে প্যারিসে অনুশীলনের জন্য সবাই ফিরে এসেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।