ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

সোসিয়েদাদে গিয়ে করোনা পজিটিভ দাভিদ সিলভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
সোসিয়েদাদে গিয়ে করোনা পজিটিভ দাভিদ সিলভা দাভিদ সিলভা/ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই ম্যানচেস্টার সিটির সঙ্গে ১০ বছরের বন্ধন ছিন্ন করে রিয়াল সোসিয়েদাদে গেছেন দাভিদ সিলভা। কিন্তু নতুন ঠিকানায় পা রাখতেই দুঃসংবাদ।

করোনা পজিটিভ হয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দাভিদ সিলভার করোনা পজিটিভ হওয়ার খবর এক বিবৃতিতে নিশ্চিত করেছে রিয়াল সোসিয়েদাদ। তবে করোনা পজিটিভ হলেও শারীরিক কোনো অসুবিধা নেই তার। আপাতত আইসোলেশনে আছেন তিনি। ফলে দলের প্রাক-মৌসুম প্রস্তুতিতে শুরু থেকে থাকতে পারবেন না এই ৩৪ বছর বয়সী তারকা ফুটবলার।

ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সদ্য সমাপ্ত মৌসুমের পর বিনা ট্রান্সফার ফি’তে স্পেনে ফিরে যান সিলভা। এর আগে যদিও ইতালিয়ান ক্লাব লাৎসিওতে যাওয়ার কথাবার্তা প্রায় চূড়ান্ত করে ফেলেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত নিজ দেশের ক্লাবেই থিতু হয়েছেন তিনি। সোসিয়েদাদের হয়ে আসন্ন মৌসুমে লা লিগার শিরোপা জেতা তার প্রধান লক্ষ্য।

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজের সর্বশেষ মৌসুমে ম্যানচেস্টার সিটির হয়ে জার্সিতে ৪০ ম্যাচে মাঠে নেমেছেন সিলভা। পেপ গার্দিওলার অধীনে শেষ মৌসুমে ৬টি গোলও এসেছে তার পা থেকে। সিটিজেনদের হয়ে ৪০০-এর বেশি ম্যাচ খেলা সিলভা ২টি এফ কাপ, ৫টি লিগ কাপ এবং ৪টি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছেন। প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে কম বয়সে ২০০ ম্যাচ জয়ের কীর্তি গড়া সিলভাকে সিটির সর্বকালের সেরাদের একজন হিসেবে বিবেচনা করা হয়ে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।