ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

ছেলের ভবিষ্যৎ নিয়ে বার্সা প্রেসিডেন্টের সঙ্গে মেসির বাবার সাক্ষাৎ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২০
ছেলের ভবিষ্যৎ নিয়ে বার্সা প্রেসিডেন্টের সঙ্গে মেসির বাবার সাক্ষাৎ মেসির বাবা হোর্হে এবং বার্সা প্রেসিডেন্ট বার্তোমেউ

ছেলে লিওনেল মেসির ভবিষ্যৎ নিয়ে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ’র সঙ্গে সাক্ষাৎ করেছেন তার বাবা এবং অ্যাজেন্ট হোর্হে।  

বুধবার (০২ সেপ্টেম্বর) স্প্যানিশ ফুটবল সাংবাদিক গুইলেম বালাগ বিবিসি রেডিওকে জানিয়েছেন, দুই পক্ষ এখনও কোনো সমাধানে আসতে পারেনি এবং বিষয়টি নিয়ে আরও আলোচনার দরকার রয়েছে।

তিনি বলেন, ‘আমি মনে করি, এক পর্যায়ে আমরা চুক্তিতে যাবো এবং মেসি বার্সা ছাড়বেন। ’

বালাগ আরও জানান, রেকর্ড ছয়টি ব্যালন ডি’অরের মালিক আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তির দৌড়ে সবার আগে আছেন ম্যানচেস্টার সিটি এবং ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির ব্যাপারে ইতোমধ্যে মেসি আগ্রহীও।

তবে মেসি এবং বার্সার মধ্যে চুক্তির রিলিজ ক্লজ নিয়ে বাদানুবাদ হচ্ছে এবং তিনি যদি ফ্রি ট্রান্সফারে ক্যাম্প ন্যু ছাড়তে না পারেন তবে সিটিকে বাই-আউট ক্লজ অনুযায়ী ৭০০ মিলিয়ন ইউরো (৬২২ মিলিয়ন পাউন্ড) পরিশোধ করতে হবে কাতালানদের।  

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট বার্সার সঙ্গে ২০ বছরের সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন ৩৩ বছর বয়সী মেসি। এরপর নানারকম কল্পনা-জল্পনা চলছে তার নতুন ঠিকানা নিয়ে। মেসি আদৌ বার্সা ছাড়বেন নাকি ক্যাম্প ন্যুয়ে থাকবেন, তা এখনও অপরিস্কার।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।