ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

বার্সার জন্য আমার ভালোবাসা কখনো কমবে না: মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২০
বার্সার জন্য আমার ভালোবাসা কখনো কমবে না: মেসি

পরিস্থিতি দিন দিন জটিলতার দিকে চলে যাওয়ায় ও বার্সেলোনার প্রতি গভীর নিবেদন থাকায় অবশেষে প্রাণের ক্লাবটিতেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। তবে নিজের ইচ্ছের বাইরে গিয়েই যে আর্জেন্টাইন অধিনায়ক এমন সিদ্ধান্ত নিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

মেসি জানিয়ে দিয়েছেন, বার্সার প্রতি তার যে ভালোবাসা তা কখনো পরিবর্তন হবে না। তবে শিরোপাবিহীন মৌসুম শেষে তিনি হতাশ হয়েছেন, বিশেষ করে চ্যাম্পিয়নস লিগের কোয়র্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়াটা মেনে নিতে পারেননি রেকর্ড ৬ বারের ব্যালন ডি’অর জয়ী।

কিন্তু ২০ বছর আগে যোগ দেওয়া বার্সা ছাড়ার সিদ্ধান্তের কথা অস্বীকার করেননি মেসি। আর চলে যেতে চাইলেও আসছে মৌসুমে মানসিকতার কোনো পরিবর্তন হবে না।

গোল ডট কমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি বার্সাতেই থাকছি এবং আমি যতই ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেই না কেন, আমার নিবেদনের কোনো কমতি হবে না। ’

‘আমি সবসময়ই জিততে চাই। আমি প্রতিযোগি এবং আমি হারতে পছন্দ করি না। আমি সবসময়ই দলের হয়ে, ড্রেসিংরুমে ও আমার জন্য সেরাটা দিতে চেষ্টা করেছি। এটা কোনো ব্যাপার না যে আমি চলে যেতে চেয়েছি অথবা থাকছি, বার্সার প্রতি আমার ভালোবাসা কখনো পরিবর্তন হবে না’

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।