ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ফুটবল

হোটেলে নারী এনে পার্টি, দল থেকে বাদ দুই ইংলিশ ফুটবলার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
হোটেলে নারী এনে পার্টি, দল থেকে বাদ দুই ইংলিশ ফুটবলার ফোডেন ও গ্রিনউড

আইসল্যান্ডের এক হোটেলে কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে নারী নিয়ে পার্টি করায় ইংল্যান্ড স্কোয়াড থেকে বাদ পড়েছেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ফিল ফোডেন এবং ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড। ইতোমধ্যে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) তদন্ত শুরু করেছে এই দুই অভিযুক্ত তারকার বিরুদ্ধে।

 

শনিবার (০৫ সেপ্টেম্বর) উয়েফা নেশন্স লিগে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে অভিষেক হয় ১৮ বছর বয়সী ফোডেন এবং ২০ বছর বয়সী গ্রিনউডের। ম্যাচটিতে প্রতিপক্ষের মাঠে শেষ মুহূর্তের গোলে জেতে ইংলিশরা।  

কিন্তু ইংল্যান্ডের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমেই এই কাণ্ড করে বসেন ফোডেন-গ্রিনউড।  যার কারণে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ডেনমার্কের বিপক্ষে ম্যাচ থেকে বাদ পড়েছেন এই দুই তরুণ তারকা।  

সোমবার (০৭ সেপ্টেম্বর) আইসল্যান্ডের ওয়েবসাইট ৪৩৩-এর বরাতে ক্রীড়ামাধ্যম ইএসপিএন ফুটবল জানায়, রোববার (০৬ সেপ্টেম্বর) দেশের দেওয়া করোনা আইসোলেশনের কড়া নিয়ম ভেঙে এই দুই তারকা (ফোডেন-গ্রিনউড) ইংল্যান্ড দলের অবস্থানরত হোটেলে দু’জন নারী নিয়ে আসেন।

এমন ঘটনায় ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট কোপেনহেগেনে ড্যানিশদের বিপক্ষে হতে যাওয়া ম্যাচটিতে ফোডেন ও গ্রিনউডকে রেখেছেন স্কোয়াডের বাইরে।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।