ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

এমবাপ্পের জন্য ৩০০ মিলিয়ন ইউরোর বেশি আশা পিএসজির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এমবাপ্পের জন্য ৩০০ মিলিয়ন ইউরোর বেশি আশা পিএসজির কিলিয়ান এমবাপ্পে

আগামী মৌসুমে পার্ক দে প্রিন্সেস ছাড়ার কথা প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) জানিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ২১ বছর বছর বয়সী ফরোয়ার্ডকে বিক্রির করতে ৩০০ মিলিয়ন ইউরোরও বেশি আশা করছে ফরাসি চ্যাম্পিয়নরা।

 

এমবাপ্পেকে দলে ভিড়ানোর ক্ষেত্রে যেসব ইউরোপীয়ান পাওয়ার হাউস আগ্রহ প্রকাশ করেছে তাদের মধ্যে এগিয়ে রিয়াল মাদ্রিদ। তবে বিশ্বকাপজয়ী ফরাসি ফরোয়ার্ডকে সান্তিয়াগো বার্নাব্যুতে আনার ব্যাপারে পিএসজির সঙ্গে লস ব্লাঙ্কোসদের আলোচনা সহজ হবে না, দ্য সান’র বরাতে এমনটাই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।  

কারণ এমবাপ্পর জন্য পিএসজি চায় ৩২৪ মিলিয়ন ইউরো। এত বিপুল পরিমাণ অর্থ ব্যয়ে ম্যানচেস্টর সিটি ছাড়া অন্য কোনো ক্লাবের পক্ষে ফরাসি তারকার সঙ্গে চুক্তি সম্ভব নয়।  

পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালে। এরপর তিনি ফ্রি ট্রান্সফার ফিতে ক্লাব ছাড়তে পারেন। রিয়াল অবশ্য পরিকল্পনা করছে, ফরাসি তারকার জন্য ১০০ মিলিয়ন ইউরো প্রস্তাব দেওয়ার।  

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।