ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

সুয়ারেসকে অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে দেবে না বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
সুয়ারেসকে অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে দেবে না বার্সা লুইস সুয়ারেস/ছবি: সংগৃহীত

মহা ঝামেলায় পড়ে গেছেন লুইস সুয়ারেস। একে তো না চাইলেও ক্যাম্প ন্যুর সঙ্গে ৬ বছরের বন্ধন ছিন্ন হওয়ার পথে, অন্যদিকে অ্যাতলেটিকো মাদ্রিদে যাওয়ার সব আয়োজন প্রায় সম্পন্ন হলেও সেখানেও বাধা পাচ্ছেন।

 

অবাক করা বিষয় হলো, উরুগুইয়ান স্ট্রাইকারকে ছাড়তে রাজি হলেও অ্যাতলেতিকো মাদ্রিদে যেতে দিতে রাজি নয় খোদ বার্সার বোর্ড। কারণ লা লিগার প্রতিদ্বন্দ্বীদের শক্তি বৃদ্ধি হওয়ার ভয়! ‘ওন্দা কেরো’র ‘এল ত্র্যানসিস্তর’ অনুষ্ঠানে এমনটাই দাবি করা হয়েছে।

চুক্তির মেয়াদ আও এক বছর বাকি থাকা সত্ত্বেও নতুন কোচ রোনাল্ড ক্যোমানের চাহিদা অনুযায়ী সুয়ারেসকে বিদায় করে দিতে চায় বার্সা। এমনকি কাতালান জায়ান্টদের সঙ্গে এরইমধ্যে নাকি চুক্তি বাতিলও হয়ে গেছে তার। ফলে বিনা ট্রান্সফার ফিতেই ক্যাম্প ন্যু ছাড়তে পারবেন সুয়ারেস।  

অ্যাতলেটিকোর সঙ্গে ব্যক্তিগতভাবে চুক্তি স্বাক্ষরের সব আয়োজন প্রায় সেরে ফেলেছেন সুয়ারেস। মাদ্রিদের ক্লাবটির সঙ্গে ৯ মিলিয়ন ইউরোয় দুই বছরের জন্য গাঁটছাড়া বাঁধতে চান তিনি। কিন্তু শিরোপার অন্যতম দাবিদারদের শক্তি বৃদ্ধি হোক তা চায় না বার্সা। শুধু অ্যাতলেটিকো নয়, রিয়াল মাদ্রিদ, পিএসজি এবং ম্যানচেস্টার সিটির কাছে সুয়ারেসকে যেতে দেবে না ক্লাবের বোর্ড।

তবে ‘মার্কা’ দাবি করেছে, যদি অ্যাতলেটিকোয় যাওয়া সম্ভব না হয়, তাহলে আরও এক মৌসুম বার্সাতেই থাকতে পারেন সুয়ারেস। যদিও কোম্যানের দলে তার জায়গা পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।  

সবকিছু মিলিয়ে অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে, যিনি কিনা ব্যক্তিগতভাবে সুয়ারেসের সঙ্গে যোগাযোগ করেছিলেন, তাকে এখন নতুন স্ট্রাইকার খুঁজতে হবে। সেক্ষেত্রে আলভারো মোরাতা চলে যাওয়ায় এদিনসন কাভানিই ভালো বিকল্প হতে পারে তার জন্য। পিএসজির উরুগুইয়ান স্ট্রাইকারকে এখন ট্রান্সফার ফি ছাড়াই নিতে পারবে যেকোনো ক্লাব।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।