ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২০
টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। শনিবার (০৩ অক্টোবর) অনুষ্ঠিত নির্বাচনে সম্মিলিত পরিষদ থেকে সভাপতি নির্বাচিত হন তিনি।

এর আগে ২০০৮, ২০১২ ও ২০১৬ সালে অর্থাৎ টানা তিনবার সভাপতি নির্বাচিত হয়েছিলেন সালাউদ্দিন।

আনুষ্ঠানিক ফলাফল ঘোষণায় অনুসারে, নির্বাচনে সালাউদ্দিন ভোট পেয়েছেন ৯৪টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র এক ভোট।  

নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল থেকে জানা যায়, কাজী মোহাম্মদ সালাউদ্দিনের প্যানেল (সম্মিলিত পরিষদ প্যানেল) থেকে বাফুফের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী। তিনি ভোট পেয়েছেন ৯১টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।  

অন্যদিকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান। তিনি ভোট পেয়েছেন ৮৯টি।

সহ-সভাপতি পদে আরও নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ (৮১ ভোট), আতাউর রহমান মানিক (৭৫ ভোট)।  মহিউদ্দিন (৬৫ ভোট) ও তাবিথ আউয়াল (৬৫ ভোট) সমানসংখ্যক ভোট পেয়েছেন। টাই হওয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর।  নির্বাচিতদের সবাই সালাউদ্দিনের প্যালেল। আর টাই হওয়া মহিউদ্দিন সমন্বয় প্যানেল এবং তাবিথ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন।

শনিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।