ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ফুটবলের উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করবো: সালাউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
ফুটবলের উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করবো: সালাউদ্দিন বাফুফে নির্বাচনে সালাউদ্দিন প্যানেলের জয়ীরা। ছবি: শোয়েব মিথুন

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। শনিবার (০৩ অক্টোবর) অনুষ্ঠিত নির্বাচনে সম্মিলিত পরিষদ থেকে সভাপতি নির্বাচিত হন তিনি।

কাজী সালাউদ্দিন এই নির্বাচন জয়ের পুরো কৃতিত্ব দিয়েছেন যারা ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছেন। শনিবার মধ্যরাতে নির্বাচন জয়ের পর সালাউদ্দিন তার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের একথা জানান। এসময় তিনি আরও জানান ফুটবলের উন্নয়নের জন্য ভবিষ্যতে সবাইকে নিয়েই কাজ করবেন তিনি।

সালাউদ্দিন বলেন, ‘যারা নির্বাচিত হয়ে এসেছে, তারা আমার প্যানেল থেকে আসুক বা অন্য প্যানেল থেকে, তাদেরকে তো ভোটাররা এনেছে। অবশ্যই আমি তাদের সঙ্গে কাজ করব। কারণ আমি তো ফুটবল করতে আসছি। এটা রাজনীতি না যে, এক দলের সঙ্গে এক দলের মিলবে না। ’

তিনি আরও বলেন, ‘১২ বছরে কোনো লিগ, খেলা মিস হয়নি। এবং এটা করি বলেই খেলোয়াড়রা এবং কাউন্সিলররা যারা ফুটবলের সঙ্গে সরাসরি জড়িত তারাই আমাকে সাপোর্ট করে। এটাই একমাত্র কারণ। আজকে সব খেলোয়াড়রা, কারেন্ট প্লেয়াররা আমাকে উইস করতে আসছে। যারা এখনও খেলছে। অতীতের খেলোয়াড়রা না। আজকের খেলোয়াড়রা যখন আমাকে শুভেচ্ছা জানাতে এসেছে, তখনই আমি বুঝেছি, হয়ত আমি কিছু ঠিক কাজ করেছি। এজন্য আসছে। ’

এবারের নির্বাচনের সালাউদ্দিনের প্যানেল ‘সম্মিলিত পরিষদ’ থেকে মোট ১৪ জন জিতেছেন। এছাড়াও ‘সমন্বয় পরিষদ’ থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন ছয় জন।

বাংলাদেশ সময়: ০৫২৬ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০

আরএআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।