ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

আর্সেনালকে জেতালেন সাকা-পেপে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
আর্সেনালকে জেতালেন সাকা-পেপে আর্সেনারের গোল উদযাপন

ইএফএলে লিভারপুলের বিপক্ষে টাইব্রেকারে জয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগেও জয় পেয়েছে আর্সেনাল। ঘরের মাঠ এমিরেটসে গানাররা ২-১ ব্যবধানে হারিয়েছে শেফিল্ড ইউনাইটেডকে।

 

প্রথমার্ধে গোলের দেখা না পেলেও বিরতি থেকে ফিরে কয়েক মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচের আধিপত্য নিজেদের হাতে নিয়ে নেয় মাইকেল আর্তেতার দল। ৬১তম মিনিটে হেক্টর বেলেরিনের ক্রস থেকে হেডে আর্সেনালকে এগিয়ে দেন টিনেজ মিডফিল্ডার বুকায়ো সাকা।

এর তিন মিনিট পর গানারদের ব্যবধানটা দ্বিগুণ করেন বদলি হিসেবে নামা ফরোয়ার্ড নিকোলাস পেপে। এবারও অ্যাসিস্ট করেন বেলেরিন। ১৯ পাস থেকে বল আসে পেপের কাছে। প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দিতে ভুল করেননি ফরাসি ফরোয়ার্ড।  

এরপর সমতায় ফিরতে চেষ্টা চালাতে থাকে শেফিল্ডও। ৮৩তম মিনিটে একটি গোলও শোধ দেয় তারা। জর্জ বালদকের পাস থেকে আর্সেনালের জালে বল পাঠান ডেভিড ম্যাকগোল্ড্রিক। তবে ম্যাচের বাকি সময় শেফিল্ডকে আর কোনো সুযোগ দেয়নি গানাররা।  

এই জয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে ওঠে এসেছে আর্তেতার দল। ৪ ম্যাচে তাদের পয়েন্ট ৯। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে এভারটন। ৪ ম্যাচে এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা শেফিল্ড আছে ১৯তম স্থানে।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।