ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

মেসির কষ্ট আমি বুঝি: সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
মেসির কষ্ট আমি বুঝি: সুয়ারেস মেসি ও সুয়ারেস

রোনাল্ড কোম্যান ক্যাম্প ন্যু’র কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর বার্সেলোনা ছাড়তে বাধ্য হন লুইস সুয়ারেস। কাতালোনিয়ায় ৬ বছরের সংসার গুটিয়ে এখন তিনি মাদ্রিদের বাসিন্দা।

 

যোগ দিয়েছেন স্পেনের অন্যতম ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে। কোচ দিয়েগো সিমিওনের অধীনে নিজের সেরা ফর্মটাও দেখাচ্ছেন ৩৩ বছর বয়সী তারকা। তবে সুয়ারেসের ‘বিতর্কিত’ প্রস্থান নিয়ে কষ্ট পেয়েছেন লিওনেল মেসি।  

দুই লাতিন ফরোয়ার্ডের বন্ধুত্ব ছিল গলায়-গলায়। তাদের সেই সম্পর্ক এখনও অটুট। কিন্তু ড্রেসিংরুমে যে একা হয়ে পড়েছেন মেসি! ‘বন্ধুত্ব বিয়োগ’র পর বার্সার সমালোচনা করে ক্ষোভ উগরে দিয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ক্যাম্প ন্যু কর্তৃপক্ষ সুয়ারেসকে যেভাবে ‘লাথি মেরে বের’ করে দেয়, তা মেনে তিনি পারেননি তিনি।  

তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সরাসরি প্রতিক্রিয়া দেখিয়েছিলেন এলএমটেন। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে সুয়ারেসের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে মেসি লেখেন, ‘তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেওয়া হলো, তা তোমার প্রাপ্য ছিল না। তুমি ক্লাবের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন। দলের অংশ হয়ে এবং ব্যক্তিগতভাবে অনেককিছু জিতেছো। ’ 

বার্সা অধিনায়ক হতাশা প্রকাশ করে আরও লেখেন, ‘তারা তোমাকে বের করে দেওয়ার জন্য যা করেছে তার জন্য নয়, তবে সত্য হলো এর কোনোকিছুই আমাকে আশ্চর্য করেনি। ’ 

বন্ধুকে ছাড়তে কষ্ট কি হয়নি সুয়ারেসের? হয়েছিল ঠিকই। মেসির কথার উত্তরে নিজেকে খুলে দিয়েছিলেন উরুগুইয়ান তারকা। এবার আরেকবার বন্ধুত্বের কথা স্মরণ করলেন তিনি।  

বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ের ম্যাচে এক গোল করেছেন সুয়ারেস। সংবাদ সম্মেলনে এসে দলের পারফর্ম্যান্স নিয়ে কথা বলার সময় বার্সা ত্যাগ ও মেসির সেই কথাকে স্মরণ করে তিনি জানান, ‘আমি মেসির কথায় আশ্চর্য হইনি কারণ আমি তাকে ভালভাবে চিনি। আমি জানি, সে কেমন কষ্ট পেয়েছে তা আমি অনুভব করেছি। ’ 

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।