ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

‘ঈশ্বর তোমার দিকে আসছে’, করোনাকে হুমকি দিয়ে ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
‘ঈশ্বর তোমার দিকে আসছে’, করোনাকে হুমকি দিয়ে ইব্রা ইব্রাহিমোভিচ/ছবি: সংগৃহীত

১৪ দিনের লড়াই শেষে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। আর মুক্ত হয়েই স্বভাবসুলভভাবে করোনাকে হুমকি দিয়ে বসলেন এই এসি মিলান তারকা।

গত ২৪ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন ইব্রাহিমোভিচ। সেসময় এক পোস্টে তিনি লিখেছিলেন, ‘আমাকে চ্যালেঞ্জ জানানোর দুঃসাহস দেখিয়েছে কোভিড-১৯। খুব বাজে চিন্তা। ’ 

অর্থাৎ করোনাকে আগেই চ্যালেঞ্জ জানিয়ে রেখেছিলেন 'দাম্ভিক' ইব্রা।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর থেকেই সেলফ-আইসোলেশনে ছিলেন ইব্রা। অবশেষে লড়াইয়ে জিতে গেলেন তিনি।

অবশেষে গত শুক্রবার (৯ অক্টোবর) টুইটারে করোনামুক্ত হওয়ার কথা ঘোষণা দেন এই সুইডিশ ফরোয়ার্ড। তবে সেই ঘোষণা দেওয়ার মধ্যেও ছিল দাম্ভিকতার ছোঁয়া।  

তিনি লিখেছেন, ‘তোমার নিরাময় শেষ। স্বাস্থ্য কর্তৃপক্ষরা সাবধান: কোয়ারেন্টিন শেষ। তুমি এখন যেতে পারো!#দূর হ কোভিড-১৯ #ঈশ্বর তোমার জন্য আসছে। ’ 

পরে এক বিবৃতিতে ইব্রার করোনা নেগেটিভ হওয়ার খবর নিশ্চিত করেছে এসি মিলান।

এই মৌসুমে এখন পর্যন্ত এসি মিলানের জার্সিতে মাত্র ২ ম্যাচে মাঠে নেমেছেন ইব্রা। ২ ম্যাচে তার গোলসংখ্যা ৩টি। ইউরোপা লিগের বাছাইপর্বে শ্যামরক রোভার্সের বিপক্ষে মৌসুমের প্রথম গোলের দেখা পান তিনি। এরপর বোলোগ্নার বিপক্ষে সিরি আ’র ম্যাচে করেন জোড়া গোল।

গত ডিসেম্বরে পুরনো ঠিকানা এসি মিলানে ফিরে আসেন ইব্রা। শুরুতে ইতালিয়ান জায়ান্টদের সঙ্গে তার চুক্তির মেয়াদ ছিল ৬ মাসের। কিন্তু পরবর্তীতে আগামী গ্রীষ্ম পর্যন্ত মেয়াদ বাড়ানো হয়েছে।  

এর আগে মেজর লিগ সকারের ক্লাব এলএ গ্যালাক্সির হয়ে খেলেছেন, যেখানে তিনি ৫৮ ম্যাচে গোল করেছেন ৫৩টি। মিলানে ফিরে সব প্রতিযোগিতা মিলিয়ে ২০ ম্যাচ খেলে ১১ গোল করেন সাবেক এই বার্সা ও পিএসজি তারকা।  

আন্তর্জাতিক বিরতি শেষে একই শহরের প্রতিদ্বন্দ্বী ইন্টারের মোকাবিলা করবে এসি মিলান। এরপর ইউরোপা লিগের গ্রুপ পর্বের ম্যাচে সেল্টিকের মুখোমুখি হবে দলটি।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।