ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে সুইসদের বিপক্ষে হার এড়ালো জার্মানি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
রোমাঞ্চকর ম্যাচে সুইসদের বিপক্ষে হার এড়ালো জার্মানি ওয়ার্নার-হাভাৎর্জের গোল উদযাপন

জার্মানির জাতীয় দলের জার্সি গায়ে নিজের ১০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন টনি ক্রুস। কিন্তু রাতটি স্মরণীয় করে রাখতে পারলেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার।

 

উল্টো নিজেদের মাঠে তিনবার পিছিয়ে পড়ে হার এড়িয়েছে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। নেশনস লিগে অতিরিক্ত সময়ে ১০ জনের দল হয়ে পড়া সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করেছে জোয়াকিম লোর দল।  

রোমাঞ্চ ছড়ানো ম্যাচটিতে ৫ম মিনিটে মারিও গাভরানোভিচের গোলে এগিয়ে যায় সুইসরা। ২৬তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ রেমো ফ্রেউলার। তবে এর দুই মিনিট পরেই একটি গোল শোধ করে জার্মানি। কাই হাভাৎর্জের পাস থেকে গোলটি করেন টিমো ওয়ার্নার।  

৫৫তম মিনিটে হাভাৎর্জের গোলে সমতায় ফেরে লোর শিষ্যরা। কিন্তু এর এক মিনিট পরেই তৃতীয় গোল হজম করে বসে তারা। এবারও সুইসদের এগিয়ে দেন গাভরানোভিচ। তবে এবারও তারা ব্যবধান ধরে রাখতে পারেনি। ৬০তম মিনিটে ফের সমতায় ফিরে জার্মানি। ওয়ার্নারের পাস থেকে দলকে চাপমুক্ত করেন সের্গে নাব্রি। বাকি সময় দু’দল আক্রমণে গেলেও আর গোলের দেখা পায়নি।  

বাংলাদেশ সময়: ০৪৩৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।