ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

করোনা প্রটোকল ভাঙার অভিযোগ উড়িয়ে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
করোনা প্রটোকল ভাঙার অভিযোগ উড়িয়ে দিলেন রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো

কয়েকদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সুইডেনের বিপক্ষে নেশনস কাপে ৩-০ গোলে জয়ের পরপরই পর্তুগিজ উইঙ্গারের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

 

যার কারণে নিজ দেশে সিআর সেভেনের আইসোলেশনে থাকার কথা। তবে সেসব নিয়মের তোয়াক্কা না করে ইতালিতে ফিরেছেন জুভেন্টাস ফরোয়ার্ড। নিয়ম ভেঙে তুরিনে ফিরে আসায় সমালোচনার মুখে পড়েছেন রোনালদো।  

৩৫ বছর বয়সী তারকার বিরুদ্ধে ইতালির স্বাস্থ্যবিধি ভঙ্গ করার অভিযোগ এনেছেন দেশটির ক্রীড়ামন্ত্রী ভিনচেঞ্জো স্পাদাফোরা। তবে রোনালদো জানিয়েছেন, ব্যাপারটি সত্য নয়। তার ক্লাব জুভেন্টাসও নিশ্চিত করেছে, স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমতি নিয়েই তুরিনে ফিরেছেন রোনালদো।  

ইতালির এক গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, কোভিড-১৯ এর দুটি পরীক্ষায় নেগেটিভ আসার পর ইতালিতে ফিরেছেন রোনালদো। রোনালদো সামাজিক যোগাযোগমাধ্যমেও দাবি করেছেন, তিনি নিয়ম ভঙ্গ করেননি।  

নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে তিনি লেখেন, ‘আমি কোনো প্রটোকল ভঙ্গ করিনি। বলা হচ্ছে, আমি ইতালিয়ান নিয়ম ভঙ্গ করেছি, তবে এটা সম্পূর্ণ মিথ্যা। আমি আমার দলের সঙ্গে কথা বলেছি এবং আমাদের সঠিকভাবে সবকিছু করার দায় আছে।  

রোনালদো আরও লেখেন, ‘সবকিছু কর্তৃপক্ষের অনুমোদনের মাধ্যমে হয়েছে। মূলত ইতালিয়ান যে লোকটি এই দাবি করেছেন, যার নাম আমি বলতে চাচ্ছি না, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি সব প্রটোকল মেনেছি। ’ 

‘আমি এক ফ্লোরে ছিলাম এবং আমার সন্তানরা অন্য ফ্লোরে ছিল। পরের দশদিনও এমনটা হবে। ’ যোগ করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।