ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

মেসি-পিকেকে নয়, বার্সার জয়ের ক্রেডিট টের-স্টেগানকে দিলেন কোম্যান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
মেসি-পিকেকে নয়, বার্সার জয়ের ক্রেডিট টের-স্টেগানকে দিলেন কোম্যান টের স্টেগান

ডায়নামো কিয়েভের বিপক্ষে ‘অসাধারণ’ পারফর্ম্যান্সের জন্য মার্ক-আন্দ্রে টের স্টেগানকে ধন্যবাদ জানিয়েছেন বার্সেনোলার কোচ রোনাল্ড কোম্যান। পুরো ম্যাচে দুর্দান্ত ৬টি সেভ করে কাতালান জায়ান্টদের জয়ের নায়ক স্প্যানিশ গোলরক্ষক।

 

ম্যাচ শেষে স্টেগানের প্রশংশা করে মোাভিস্টারকে কোম্যান বলেন, ‘আমাদের জন্য সে যে অসাধারণ গোলরক্ষক তা প্রমাণিত হয়েছে। সে খুব ভাল অনুশীলন করেছে এবং আমরা আজ তা দেখেছি। ’ 

ক্যাম্প ন্যুয়ের ডাচ কোচ আরও বলেন, ‘আমরা ম্যাচটি খুব ভাল শুরু করেছিলাম এবং খুব দ্রুত ১-০ ব্যবধানে এগিয়ে যায়। তবে আমরা দ্বিতীয় গোল পাচ্ছিলাম না এবং তারপর নিজেদের নিয়ন্ত্রণ হারায়। মার্ককে ধন্যবাদ। সে অসাধারণ খেলেছে। আমরা প্রতিপক্ষকে হারাতে পেরেছি। ’ 

চ্যাম্পিয়নস লিগে ‘জি’ গ্রুপে কিয়েভের বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ের ম্যাচটিতে পঞ্চম লিওনেল মেসির পেনাল্টি থেকে শুরুতে এগিয়ে যায় বার্সা। এ নিয়ে টানা চার ম্যাচ স্পট কিক থেকে গোল করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে বার্সা দ্বিতীয় গোলের দেখা পায় ৬৫তম মিনিটে। জেরার্ড পিকের গোলে ব্যবধান বাড়ালেও ৭৫তম মিনিটে গোল করে ম্যাচে ফেরার আভাস দেয় কিয়েভেও। তবে ম্যাচের বাকি চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি ইউক্রেনের ক্লাবটি।  

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।