ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

রোনালদোকে পেয়ে প্রাণ ফিরে পেলেন মোরাতাও

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
রোনালদোকে পেয়ে প্রাণ ফিরে পেলেন মোরাতাও মোরাতা ও রোনালদো

বার্সেলোনার বিপক্ষে ম্যাচটি নিয়ে হয়তো এখনও আফসোস করেন আলভারো মোরাতা। গত সপ্তাহে নিজেদের মাঠ তুরিনে হওয়া কাতালান জায়ান্টদের বিপক্ষে ম্যাচটিতে অফসাইডের হ্যাটট্রিক না করলে দলকে হয়তো জয়ের উচ্ছ্বাসে ভাসাতে পারতেন স্প্যানিশ স্ট্রাইকার।

 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকায় চির প্রতিদ্বন্বী লিওনেল মেসির বিপক্ষে মাঠে নামতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। আন্দ্রে পিরলোর দলও হেরে যায় ২-০ গোলে।  

অবশেষে ১৯দিন করোনার সঙ্গে যুদ্ধ করে ফিরলেন রোনালদো। যেখানে চলতি সিরি’আ লিগেও জুভেন্টাস পয়েন্ট বিসর্জন দিচ্ছিল সেখানে পর্তুগিজ যুবরাজের রাজকীয় প্রত্যাবর্তনে নিজেদের দুর্দান্ত ফর্মও ফিরে পেলো তুরিনের বুড়িরা।  

স্পেজিয়ার বিপক্ষে জ্বলে ওঠলো ইতালিয়ান চ্যাম্পিয়নরা। রোনালদোর জোড়া গোলে ম্যাচটি তারা জিতলো ৪-১ ব্যবধানে। এবার আর অফসাইডের ভুল করেননি মোরাতা। দলের দাপুটে জয়ে গোলের মুখটি খোলেন তিনি।  

রোনালদোকে ফিরে পেয়ে যেন আরও বেশি জ্বলে ওঠলেন স্প্যানিশ তারকা। চ্যাম্পিয়নস লিগে ফেরেঙ্কভারোসকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দেওয়া ম্যাচটিতে শুরুর গোল করার পাশাপাশি করলেন জোড়া গোল। ২৮ বছর বয়সী তারকা নিজের দ্বিতীয় গোলটি করেছেন রোনালদোর পাস থেকে। সিআর সেভেন অবশ্য গোলের দেখা পাননি। তবে সতীর্থকে পাশে পেয়ে যেন নিজের প্রাণও ফিরে পেলেন মোরাতা।  

ম্যাচ শেষে স্কাই স্পোর্ট ইতালিয়াকে সেই কথায় জানালেন এই স্পেনিয়ার্ড, ‘রোনালদো কি প্রতিনিধিত্ব করে এবং দলে সে কতটুকু ছাপ ফেলে আপনাকে তা আমার  বলার দরকার নেই। সে অসাধারণ সতীর্থ। সে সবার সঙ্গে কথা বলে। সবাইকে সাহায্য করে এবং আমাদের দলের সবচেয়ে উল্লেখযোগ্য খেলোয়াড় সে। আমরা সবাই আশা করি, সে ধারাবাহিকভাবে গোল করে যাবে এবং আমাদেরকে শীর্ষে নিয়ে যাবে। ’

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।