ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবলে এমএ ট্রেডার্স-ব্যান্ড সলিউশনের জয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবলে এমএ ট্রেডার্স-ব্যান্ড সলিউশনের জয়

দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে জয় পেয়েছে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস ও ব্যান্ড সলিউশন। অ্যালেক্স ইউনাইটেডকে ১০-১ গোলে বিধ্বস্ত করেছে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস।

আরেক ম্যাচে ব্যান্ড সলিউশনের কাছে ৩-১ গোলে হেরে গেছে জেডএন এন্টারপ্রাইজ।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) বসুন্ধরা আবাসিক এলাকার 'আই' ব্লকের দ্য স্টেডিয়াম মাঠে ম্যাচের শুরু থেকেই অ্যালেক্স ইউনাইটেডের ওপর আধিপত্য বিস্তার করে খেলতে থাকে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। প্রথমার্ধেই ৫-০ গোলে এগিয়ে যায় তারা।

বিরতির পর আরও আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। তাদের কাছেই পাত্তাই পায়নি অ্যালেক্স ইউনাইটেড। আরও পাঁচটি গোল অ্যালেক্স ইউনাইটেড হজম করে। অ্যালেক্স ইউনাইটেডের রয় একটি গোল শোধ করলেও সেটা পরাজয়ের ব্যবধান কমান ছাড়া কোনো কাজে আসেনি। এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিসের হয়ে ফয়সাল ৪টি, তৌসিফ ৩টি, তকরিম ২টি ও আল আমিন ১টি করে গোল করেন।

আরেক ম্যাচে জেডএন এন্টারপ্রাইজকে ৩-১ গোলে হারিয়েছে ব্যান্ড সলিউশন। খেলার প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে ব্যান্ড সলিউশন। বিরতির পর ব্যান্ড সলিউশন আরও একটি গোল করে। ব্যান্ড সলিউশনের সুজন ২টি ও পল ১টি গোল করেন। জেডএন এন্টারপ্রাইজের হয়ে জামাল একমাত্র গোলটি করেন।

আগামী ০৭ নভেম্বর দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে রেভজল লুব্রিকেন্টস ও ব্যান্ড সলিউশন। আর দ্বিতীয় সেমিফাইনালে লড়বে তেজগাঁও আশোরা ৯৭ ও এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস।

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বেঙ্গল নিওন সাইন। এছাড়া সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে জান্নাত ট্রেডিং এবং আরএম ট্রেডিং। আর এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।