ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবলের চ্যাম্পিয়ন রেভজল লুব্রিকেন্টস

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবলের চ্যাম্পিয়ন রেভজল লুব্রিকেন্টস দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবলের চ্যাম্পিয়ন রেভজল লুব্রিকেন্টস: ছবি শোয়েব মিথুন

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে রেভজল লুব্রিকেন্টস। সোমবার (০৯ নভেম্বর) ফাইনালে জাহিদ হোসেন এমিলি ও মিথুন চৌধুরীর হ্যাটট্রিকে এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিসকে ৭-০ গোলে হারিয়েছে রেভজল লুব্রিকেন্টস।

ফলে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলে রেভজল লুব্রিকেন্টস।

বসুন্ধরা আবাসিক এলাকার 'আই' ব্লকের দ্য স্টেডিয়াম মাঠে ফাইনালের শুরু থেকেই বেশ প্রতিদ্বন্দ্বিতামূলক ফুটবল উপহার দেয় দুই ফাইনালিস্ট। শুরুতেই গোলের সুযোগ পেলেও কেউ কাজে লাগাতে পারেনি। তবে মিথুনের গোলে এগিয়ে যায় রেভজল লুব্রিকেন্টস। প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করে।

বিরতির পর আক্রমণের গতি বাড়িয়ে দেয় রেভজল লুব্রিকেন্টস। ফলাফলও আসে দ্রুত। জাহিদ হোসেন এমিলির গোলে লিড বাড়ায় রেভজল লুব্রিকেন্টস। এরপর তাদের আক্রমণাত্মক ফুটবলের কাছে পেরে ওঠেনি এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। আরও ছয়টি গোল হজম করে তারা। ফলে ৭-০ গোলের বড় জয়ে রেভজল লুব্রিকেন্টেস শিরোপা জয়ের আনন্দে মাতে। রেভজল লুব্রিকেন্টসের হয়ে এমিলি ও মিথুন ৩টি  এবং ওয়ালি ফয়সাল ১টি গোল করেন।

ছবি: বাংলানিউজ

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংস ক্লাবের প্রেসিডেন্ট ইমরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক বেঙ্গল নিওন সাইনের পরিচালক জিয়াউর রহমান বাবলু ও সহ-পৃষ্ঠপোষক জান্নাত ট্রেডিংয়ের চেয়ারম্যান আদনান উদ্দিন কামাল ও আরএম ট্রেডিংয়ের চেয়ারম্যান মো. মাশরুল আলম চৌধুরী মুকুল, আয়োজক দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের ২০২০ এর চেয়ারম্যান ফয়েজুর রহমান, টুর্নামেন্টের কো-চেয়ারম্যান এআর মল্লিক রনি, টুর্নামেন্টের পরিচালক ফরিদ আহমেদ ও মোঃ জাহিদুল ইসলাম।

ছবি: বাংলানিউজ

এছাড়াও উপস্থিত ছিলেন দ্য স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট কাজী তানজিলুস সাদ, ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান মান্না এবং ম্যানাজার রিয়াদ সিকদার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ফাইনালে দর্শক হিসেবে মাঠে উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজনসহ বেশ করেকজন ফুটবলার।

ছবি: বাংলানিউজ

টুর্নামেন্টে ১৪ গোল করে সর্বোচ্চ গোলদাতা পুরস্কার জিতেছেন রেভজল লুব্রিকেন্টেসের মিথুন চৌধুরী, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিসের ফয়সাল আহমেদ। চ্যাম্পিয়ন দলের হাতে প্রাইজমানি ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংস ক্লাবের প্রেসিডেন্ট ইমরুল হাসান। রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন প্রধান পৃষ্ঠপোষক বেঙ্গল নিওন সাইনের পরিচালক জিয়াউর রহমান বাবলু।

ছবি: বাংলানিউজ

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিল বেঙ্গল নিওন সাইন। এছাড়া সহ-পৃষ্ঠপোষক হিসেবে ছিল জান্নাত ট্রেডিং এবং আরএম ট্রেডিং। আর এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।