ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

ম্যানইউতে সুখি হতে পারছেন না পগবা: দিদিয়ের দেশম 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
ম্যানইউতে সুখি হতে পারছেন না পগবা: দিদিয়ের দেশম  পল পগবা ও দিদিয়ের দেশম

ক্লাবে সময়টা আবারও খারাপ কাটছে পল পগবার। যে অবস্থায় আছেন তাতে ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ‘সুখি হতে পারছেন না’ জানিয়েছেন ফ্রান্স জাতীয় দলের প্রধান কোচ দিদিয়ের দেশম।

 

চলতি মৌসুমে রেড ডেভিলদের জার্সিতে ১১ ম্যাচ খেলেছেন পগবা। কিন্তু শুরুর একাদশে জায়গা পেয়েছেন মাত্র ৫ ম্যাচে। শনিবার (০৭ নভেম্বর) এভারটনের বিপক্ষে ম্যাচেও বেঞ্চে ছিলেন তিনি। ৩-১ ব্যবধানে জয়ের ম্যাচটিতে ওল্ড ট্রাফোর্ডের কোচ ওলে গানার সুলশার পগবাকে মাঠে নামান ৮২তম মিনিটে।  

ক্লাবে সুযোগ না মিললেও বিশ্বকাপজয়ী ফ্রান্সের স্কোয়াডে ঠিকই নিজের সামর্থ্যের প্রমাণ দিচ্ছেন তিনি। ফিনল্যান্ড, পর্তুগাল এবং সুইডেনের বিপক্ষে ম্যাচেও পগবাকে রেখেছেন দেশম। ফরাসি কোচ বলেন, ‘সে ক্লাবে এমন এক অবস্থায় আছে যেখানে সে সুখি হতে পারছে না। সে তার খেলার সময়ও পাচ্ছে না, পজিশনও পাচ্ছে না। ’ 

তিনি আরও বলেন, ‘সে তার সেরা সময়ে নেই। টানা চোট এবং কোভিড-১৯ এর কারণে সে কিছুটা ঝিমিয়ে পড়েছে। তার নিজের ছন্দ খুঁজে পাওয়া প্রয়োজন। ’ 

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।