ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

মুজিব শতবর্ষ উপলক্ষে পাবনায় শুরু আন্তঃজেলা ফুটবল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
মুজিব শতবর্ষ উপলক্ষে পাবনায় শুরু আন্তঃজেলা ফুটবল

পাবনা: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পাবনায় শুরু হয়েছে পক্ষকালব্যাপী আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এবারে এই ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও পরারাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক পিন্স।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। শ্রীপুর খতিব আব্দুল জাহিদ স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এবারের এই ফুটবল খেলার আয়োজন করে ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভার শেষে মাঠ প্রাঙ্গনে জাতীয় সঙ্গীতের সাথে জাতিয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিরা। বেলুন উড়িয়ে পক্ষকালব্যাপী আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে আলোচনাসভার সভাপতিত্ব করেন সংশ্লিষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু সাঈদ খান। এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দসহ সংশ্লিষ্ঠ উইনিয়নের দলীয় নেতাকর্মীরা।

করোনাকালীন এই সময়ে ঘরবন্দি সাধারন মানুষের ঢলনামে এই ফুটবল খেলা দেখতে। মাঠের চার পাশে প্রায় কয়েক হাজার দর্শকের সমাগম ঘঠে। এবারের আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতায় পাবনা সদর উপজেলাসহ ৮টি উপজেলার ফুটবল দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় মাঠে নামে পাবনা সদর ও আটঘোরিয়া উপজেলার ফুটবল দল। পয়েন্ট ভিত্তিক পক্ষকালব্যাপী এবারে এই ফুটবল খেলায় জোলার ঈশ^রদী, ভাঙ্গুড়া, চাটমোহর, ফরিদপুর, সুজানগর, বেড়া ও সাঁথিয়া উপজেলার ফুটবল দল প্রতিদন্দিতা করবে। পয়েন্ট ভিত্তক একঘন্টা সময়কালের প্রথম খেলায় গোলশূন্য সমাপ্ত হয়। পরে ট্রাই বেকারের মাধ্য উভয় দলের ৫জন করে ফুটবলার অংশ নেয়। ট্রাইবেকারে পাবনা সদর ফুটবল দল আটঘোড়িয়া উপজেলা ফুটবল দলকে পরাজিত করে

প্রতিদিন বিকেল সাড়ে তিনটা থেকে একটি করে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। আগামী ৩০ নভেম্বর এবারের আন্তজেলা ফুটবল প্রতিযোগিতার সমাপ্ত হবে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।