ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

লিভার ক্যান্সারে আক্রান্ত সাবেক ফুটবলার বাদল রায়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
লিভার ক্যান্সারে আক্রান্ত সাবেক ফুটবলার বাদল রায়

মরণঘাতী লিভার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার বাদল রায়। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক জটিলতায় ভুগছিলেন।

কয়েক দিন আগে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি হন। এরপর কিডনি জটিলতা দেখা দিলে স্কয়ার হাসপাতালে ভর্তি হন।

বাদল রায়ের ক্যান্সার আক্রান্তের খবরটি সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু আব্দুল গাফফার। তিনি জানিয়েছেন বাদল রায়ের চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করবেন তারা।

তিনি বলেন, 'আমাদের জন্য অনেক দুঃখের দিন। অনেক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা গতকাল জানিয়েছেন, বাদল লিভার ক্যান্সারের চতুর্থ স্তরে আছে। তারা বলেছেন এটা তার শরীরের অনেক অংশে ছড়িয়ে পড়েছে। ডাক্তাররা তাকে বাসায় পাঠিয়ে দিতে চেয়েছিলেন। আমরা ও তার স্ত্রী-সন্তানরা সম্মিলিতভাবে তাকে হাসপাতালেই রাখার সিদ্ধান্ত নিয়েছি। আজ তার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত হবে। চেষ্টা করছি তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতালে রেখে চিকিৎসা চালিয়ে যাওয়ার। '

বাদল রায় জাতীয় দলের হয়ে খেলেন ১৯৮১ থেকে ৮৬ পর্যন্ত। ১৯৭৭ থেকে ১৯৮৯ পর্যন্ত খেলেন মোহামেডান স্পোর্টিংয়ের হয়ে। জেতেন পাঁচটি লিগ শিরোপা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।