ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

জামাল ভূঁইয়ার সঙ্গে মাঠে ঢুকে সেলফি, পুলিশ হেফাজতে কিশোর

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
জামাল ভূঁইয়ার সঙ্গে মাঠে ঢুকে সেলফি, পুলিশ হেফাজতে কিশোর ছবি: শোয়েব মিথুন

ফুটবল ম্যাচে প্রিয় তারকাকে কাছ থেকে দেখার সৌভাগ্য হয় সবার। কিন্তু কাছে যাওয়া সম্ভব হয় না দর্শকদের।

 

তারপরও নিরাপত্তার বেড়া জাল ফাঁকি দিয়ে অনেক সময় দর্শক ঢুকে যায় মাঠে। শুধু প্রিয় তারকাকে একটু ছুঁয়ে দেখতে। ফুটবলে মেসি-রোনালদোদের ক্ষেত্রে এটা বেশি দেখা যায়। কিংবা অন্য খেলার তারকাদের ক্ষেত্রেও তা চোখে পড়ে। বাংলাদশেও এমনটা দেখা গিয়েছে। মাশরাফি-সাকিবের ক্ষেত্রে সেটা ঘটেছে।  

তবে দেশের ফুটবলে তেমনটা চোখে পড়ে না বললেই চলে। কিন্তু এবার তেমন এক চিত্রই দেখা গেলো বাংলাদেশ বনাম নেপালের দ্বিতীয় ম্যাচে।  

ছবি: শোয়েব মিথুন

মঙ্গলবার (১৭ নভেম্বর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজের দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ম্যাচের ৭৩তম মিনিটের সময় হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক দর্শক। সোজা দৌড়ে চলে যান লাল-সবুজ দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার দিকে। তার সঙ্গে সেলফি তুলতে মোবাইল বের করেন। ঠিক সেই সময়েই কর্তব্যরত পুলিশ ওই দর্শককে ধরে ফেলে।

পরে জানা যায় সেই দর্শকের নাম হাসিব। সে ডেমরা থেকে খেলা দেখতে এসেছিল। তার বয়স ১৫ বছর। জামাল ভূঁইয়াকে কাছ থেকে দেখার জন্যই ছুটে গিয়েছিল মাঠে। পরে তাকে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০ 
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।