ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির হার, মারাত্মক চোটে পড়েছেন নেইমার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
পিএসজির হার, মারাত্মক চোটে পড়েছেন নেইমার চোট পেয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন নেইমার

লিঁও’র বিপক্ষে গোড়ালির চোটে পড়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে নেইমারকে। ম্যাচটিতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে ১-০ গোলে হেরেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

 

ব্রাজিলিয়ানি তারকার চোট যে মারাত্মক, তা বুঝা গিয়েছিল মাঠেই। আঘাত পেয়ে যন্ত্রনায় কাতরাতে দেখা গেছে তাকে। সমতায় ফিরতে মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছিল পিএসজি। ম্যাচের তখন অতিরিক্ত সময়ের খেলা চলছে। এমন সময় থিয়াগো মেন্ডেস বাজেভাবে ট্যাকল করেন নেইমারকে। অতিরিক্ত ৯ম মিনিটে লিঁও মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।  

পিএসজি কোচ টমাস টুখেল জানিয়েছেন, নেইমারের চোট কতটুকু মারাত্মক তা পরীক্ষার পর জানা যাবে। ফরাসি ব্রডকাস্ট টেলিফুটকে তিনি বলেন, ‘সে ফিজিও ও ডাক্তারদের সঙ্গে আছে। পরীক্ষার জন্য আমাদের সোমবার (১৪ ডিসেম্বর) পযর্ন্ত অপেক্ষা করতে হবে। ’ 

ফরাসি চ্যাম্পিয়নরা পিছিয়ে পড়ে প্রথমার্ধে। টোকো একাম্বির পাস থেকে ৩৫তম মিনিটে লিঁওকে এগিয়ে দেন টিনো কাদেওয়েরে।  

এই হারে ফ্রেঞ্চ লিগ ওয়ানে চলতি মৌসুমের পয়েন্ট তালিকায় লিল ‘কে শীর্ষস্থান ছেড়ে দিয়ে তিনে নেমে গেছে পিএসজি। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট তাদের। ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করেছে লিলে। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে ওঠে এসেছে লিঁও।  

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।