ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

১০ নম্বর জার্সিতে মেসির ৬০০ গোল, জয়ে ফিরল বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
১০ নম্বর জার্সিতে মেসির ৬০০ গোল, জয়ে ফিরল বার্সা মেসির গোল উদযাপন

টানা দুই ম্যাচ হারের পর জয়ে ফিরেছে বার্সেলোনা। লিওনেল মেসির একমাত্র গোলে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে লেভান্তের বিপক্ষে ১-০ গোলে জিতেছে লড়তে থাকা কাতালান জায়ান্টরা।

 

মার্টিন ব্রাথওয়েট, ক্লেমেন্ট লেংল্যাট, জর্ডি আলবা এবং আঁতোয়া গিজম্যানরা সুযোগ পেয়েছিলেন গোলের। কিন্তু তাদের বারবার হতাশ করেছেন লেভান্তের গোলরক্ষক আইতর ফের্নান্দেজ।  

তবে মেসির সামনে বাধা হয়ে দাঁড়াতে পারেননি তিনি। ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের পাস থেকে ৭৬তম মিনিটে কোনাকুনি শটে ফের্নান্দেজকে পরাস্ত করেন বার্সা অধিনায়ক। এই নিয়ে বার্সার ১০ নম্বর জার্সি গায়ে ৬০০তম গোল পেলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। চলতি মৌসুমে এটি তার অষ্টম গোল।  

লেভান্তের হয়ে গোলের সহজ সুযোগ পেয়েছিলেন হোর্হে ডি ফ্রুটোস। তবে বার্সা গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগানকে ফাঁকি দিতে পারেননি তিনি।  

এর আগে লা লিগায় কাদিসের বিপক্ষে ২-১ এবং চ্যাম্পিয়নস লিগে ক্যাম্প ন্যুয়ে জুভেন্টাসের বিপক্ষে ৩-০ গোলে হেরেছিল বার্সা। তবে লেভান্তের বিপক্ষে জয়ে ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তালিকায় অষ্টম স্থানে আছে রোনাল্ড কোম্যানের দল।  

বাংলাদেশ সময়: ১০০০ ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।