ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেনজেমার জোড়া গোলে রিয়ালের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
বেনজেমার জোড়া গোলে রিয়ালের দুর্দান্ত জয়

করিম বেনজেমার জোড়া গোলে অ্যাথলেটিক বিলবাওকে ৩-১ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রদ। এ জয়ের ফলে নিজেদের শেষ চার ম্যাচের সবকটিতেই জিতে নিল জিনেদিন জিদান শিষ্যরা।

যদিও ম্যাচের প্রায় শুরু থেকেই ১০ জনের দল নিয়ে খেলে বিলবাও।

ঘরের মাঠ আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে মঙ্গলবার রাতে লা লিগার ম্যাচে প্রথমার্ধের যোগ করা সময়ে টনি ক্রুসের গোলে রিয়াল এগিয়ে যায়া। তবে বিরতির ঠিক পরেই সমতা টানেন সফরকারীদের আন্দের কাপা। কিন্তু ৭৪ ও নির্ধারিতর সময়ের পর যোগ করা সময়ে করিম বেনজেমা জোড়া গোল করলে বড় স্বস্তি নিয়েই মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এর আগে প্রতিপক্ষের ডি-বক্সের বাইরে অহেতুক টনি ক্রুসকে পেছন থেকে ফাউল করে ১৩তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন বিলবাওর গার্সিয়া। পাঁচ মিনিট আগে মাঝমাঠে প্রথম ফাউলে প্রথম হলুদ কার্ড দেখেছিলেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

লিগে ১৩ ম্যাচে ৮ জয় ও দুই ড্রয়ে সোসিয়েদাদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের সমান ২৬ পয়েন্ট হলো রিয়ালের। অ্যাতলেটিকো অবশ্য দুই ম্যাচ কম খেলেছে। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে আট নম্বরে বার্সেলোনা। ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে বিলবাও।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।